thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি 24, ১৪ ফাল্গুন ১৪৩০,  ১৭ শাবান 1445

ময়মনসিংহে বিএনপি রোডমার্চে অংশ নিতে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

২০২৩ অক্টোবর ০১ ১১:৪২:৫৭
ময়মনসিংহে বিএনপি রোডমার্চে অংশ নিতে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

দ্য রিপোর্ট প্রতিবেদক:ময়মনসিংহে বিএনপি রোডমার্চে অংশ নিতে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের ধলা এলাকায় আয়োজিত সমাবেশে মিছিল ও গাড়ি বহরে দলটির নেতাকর্মীর আসছেন। সমাবেশ শেষে রোডমার্চটি ময়মনসিংহ হয়ে কিশোরগঞ্জ গিয়ে শেষ হবে।

রোববার সকাল ৯টা ৪৩ মিনিটে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয় রোডমার্চের আনুষ্ঠানিকতা। এতে সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা দক্ষিণ বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন।

দলীয় সূত্রে জানা যায়, বগার বাজার থেকে রোডমার্চটি কিশোরগঞ্জ বাইপাসে গিয়ে শেষ হবে। ১১৪ কিলোমিটার এ রোডমার্চে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চুরখাই, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের চায়না মোড়, শম্ভুগঞ্জ, ঈশ্বরগঞ্জ ও কিশোরগঞ্জে সভা হবে। রোডমার্চের শুরুতে বগার বাজারে পথসভাটির আয়োজন করছে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি। রোডমার্চে নেতৃত্ব দেওয়ার কথা রয়েছে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান ও নজরুল ইসলাম খানকে।

সরকারের পদত্যাগের এক দফার আন্দোলনের অংশ হিসেবে বর্তমানে রাজধানী ঢাকা ঘিরে সমাবেশ, পেশাজীবী সম্মেলন ও অঞ্চলভিত্তিক রোডমার্চ কর্মসূচি করছে বিএনপি। গত ১৯ সেপ্টেম্বর শুরু হওয়া ১৫ দিনের এ কর্মসূচি ৫ অক্টোবর কুমিল্লা-ফেনী-মিরসরাই হয়ে চট্টগ্রাম পর্যন্ত রোডমার্চের মধ্য দিয়ে শেষ হবে। চট্টগ্রামে রোডমার্চ শেষে সমাবেশ থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হতে পারে বলে দলীয় সূত্রে জানা গেছে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর