thereport24.com
ঢাকা, বুধবার, ৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১,  ২৬ জিলহজ ১৪৪৫

মিরাজের দ্বিতীয় ফিফটি, খেলা বন্ধ বৃষ্টিতে

২০২৩ অক্টোবর ০২ ১৮:২৩:৪৭
মিরাজের দ্বিতীয় ফিফটি, খেলা বন্ধ বৃষ্টিতে

দ্য রিপোর্ট প্রতিবেদক:মূল পর্ব শুরুর আগে আজ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হয়েছে টাইগাররা। এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

আজকের ম্যাচে টাইগারদের অধিনায়কত্ব করছেন নাজমুল হোসেন শান্ত। ম্যাচের আগে মাহমুদউল্লাহ রিয়াদের খেলা নিয়ে শঙ্কা থাকলেও তিনি আজ খেলছেন। আসামে বৃষ্টির শঙ্কা থাকলেও নির্ধারিত সময়েই ম্যাচ শুরু হয়।

প্রথমে ব্যাট করতে নেমে ইনিংসের শুরুতে সাজঘরে ফিরেন ওপেনার লিটন। আগের ম্যাচে ফিফটি হাঁকানো এই ব্যাটার আজ ফিরেছেন মাত্র ৫ রান করে। দ্বিতীয় উইকেট জুটিতে নামেন নাজমুল শান্ত। আজকের ম্যাচের অধিনায়ক নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। মাত্র ২ রান করে প্যাভিলিয়নে ফিরেন তিনি। এই দুই টপ অর্ডার ব্যাটারকে প্যাভিলিয়নের পথ দেখান ইংলিশ পেসার রিচ টপলি।

তৃতীয় উইকেট জুটিতে দলের হাল ধরেন আগের ম্যাচের অধিনায়ক মিরাজ ও ওপেনার তানজিদ তামিম। দুজন মিলে অর্ধশত রানের জুটি গড়েন। তবে টানা দ্বিতীয় ফিফটির দিকে এগিয়ে যাওয়া তামিম ৪৫ রানে মার্ক উডের বলে থামেন।

এই ওপেনার ফিরে গেলেও এক প্রান্তে টিকে থাকেন মেহেদী হাসান মিরাজ। মুশফিকুর রহিম ৮ রান করে ফিরে গেছেন। এরপর ক্রিজে নেমে ১৮ রান করে ফিরেন রিয়াদও।

তবে শ্রীলঙ্কার বিপক্ষে ফিফটির পর আজ আবারো অর্ধশতক করেছেন মিরাজ। এই প্রতিবেদন লেখার সময় ৩০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৩ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। ৭৩ বলে ৬০ রান করে অপরাজিত আছেন মিরাজ। তার সঙ্গী তাওহীদ হৃদয় অপরাজিত ৫ রান করে।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর