thereport24.com
ঢাকা, বুধবার, ৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১,  ২৬ জিলহজ ১৪৪৫

তামিমের পাওনা ৩০ টাকা ফেরত দিলেন সাকিব

২০২৩ অক্টোবর ০৪ ২৩:৪৮:১৮
তামিমের পাওনা ৩০ টাকা ফেরত দিলেন সাকিব

দ্য রিপোর্ট প্রতিবেদক:দেশের ক্রিকেটের অন্যতম বড় দুই তারকা সাকিব আল হাসান এবং তামিম ইকবালের মাঝে যে বিরোধ চলছে এ কথা সবার জানা। বিশ্বকাপের আগেও দুই তারকার বিরোধ উত্তাপ ছড়িয়েছে। বিশ্বকাপ দলে না থাকা নিয়ে ভিডিওবার্তায় নিজের মতামত জানিয়েছিলেন দেশসেরা ওপেনার। অন্যদিকে এক সাক্ষাৎকারে বিশ্বসেরা অলরাউন্ডারও বলেছেন নিজের চিন্তাভাবনা।

এদিকে আজ বিশ্বকাপ শুরুর মাত্র একদিন আগে বিরোধ ভুলে আবার এক হয়েছেন এ দুই টাইগার ক্রিকেটার। এমনকি তামিমের পাওনা ৩০ টাকাও ফেরত দিয়েছেন সাকিব।

দেশের অন্যতম বড় একটি মোবাইল ফাইন্যান্সিয়াল সেবাদাতা প্রতিষ্ঠান নগদ বিশ্বকাপ শুরুর মাত্র একদিন আগে আজ একটি বিজ্ঞাপনী ভিডিও সম্প্রচার করেছে। যেখানে দেখা যায় ড্রেসিংরুমে বিরোধ ভুলে আবারও এক হয়েছেন সাকিব-তামিম। ভিডিওতে আরও দেখা যায়, মোবাইল ব্যাঙ্কিং সার্ভিস ব্যবহার করে তামিমের পাওনা ৩০ টাকা পরিশোধ করছেন সাকিব।

নগদের ওই ভিডিওতে আরও দেখা যায়, দেশের প্রয়োজনে আরও একবার বিরোধ ভুলে হাতে হাত মেলাচ্ছেন সাকিব-তামিম।

সাকিব-তামিমের ওই ভিডিও দেখে মন্তব্যের ঘরে আবেগী মন্তব্য করছেন ভক্ত-সমর্থকরা। একজন লিখেছেন, "সাবিক তামিম যখনই এক সাথ হয়েছে, তখনই ভালো কিছু হয়েছে। আশা রাখি এই বিশ্বকাপেও তামিম ফিরে আসবে এবং তামিম সাকিব একসাথে মিলে ভালো কিছুই করবে। আর একটি বার, শুধু মাত্র ১ বার। অনুরোধ.. দলের জন্য, দেশের জন্য, ১৮ কোটি মানুষের জন্য, শুধু আর ১ বার।"

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর