thereport24.com
ঢাকা, বুধবার, ৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১,  ২৬ জিলহজ ১৪৪৫

তামিমের ব্যাপারে প্রশ্নে  হাথুরুর উত্তর "অদ্ভুত প্রশ্ন"

২০২৩ অক্টোবর ০৬ ১৮:২৮:২৪
তামিমের ব্যাপারে প্রশ্নে  হাথুরুর উত্তর

দ্য রিপোর্ট প্রতিবেদক:বাংলাদেশের ক্রিকেটে নতুন মাত্রা যোগ করেছে তামিম ইকবাল ইস্যু। শেষ হয়েও যেন শেষ হচ্ছে না বিষয়টি। ওয়ানডে বিশ্বমঞ্চে সাকিব আল হাসানের দলের যাত্রা করার আগে সবচেয়ে আলোচিত ছিল তামিমের বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদপড়া। এরপর দেশসেরা এই ওপেনারকে রেখেই বিশ্বকাপ মিশনে পাড়ি জমায় লাল-সবুজেরা।

এদিকে এরই মধ্যে প্রথম দুই ম্যাচের ভেন্যু ধর্মশালাতেও গেছে টিম টাইগার্স। সেখানেই আফগানিস্তানের বিপক্ষে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে টাইগাররা।

এর আগে, শুক্রবার (৬ অক্টোবর) সংবাদ সম্মেলনে আসেন বাংলাদেশের হেড কোচ চণ্ডিকা হাথুরুসিংহে। সেখানে আফগানদের বিপক্ষে ম্যাচ সামনে রেখে তার (হাথুরু) কাছে 'তামিম ইকবাল না থাকায় স্বস্তি কি না', এমনটা জানতে চাওয়া হয়। কেননা, আফগান পেসার ফজল-হক-ফারুকীর বিপক্ষে চারবারের দেখায় প্রতিবারই আউট হয়েছেন তামিম। জবাবে কিছুটা নির্বাক হয়ে যান লঙ্কান এই কোচ। জবাবে হাথুরুর ভাষ্য, অদ্ভুত প্রশ্ন। আপনি এমন একজনের ব্যাপারে জানতে চেয়েছেন যে এখানে নেই। আমি জানি না এই প্রশ্নের কী উত্তর দেবো। ফারুকী ভালো বোলার। আফগানিস্তানের জন্য কয়েক বছর ধরে ভালো করছে। যে তাকে খেলবে, তার প্রতি সম্মান থাকবেই।

এদিকে তামিম ইকবালের অনুপস্থিতিতে দলে সুযোগ পেয়েছেন তরুণ ওপেনার তানজিদ হাসান তামিম। তবে আফগানদের বিপক্ষে এখনও নিশ্চিত নন তরুণ এই ক্রিকেটার। এই প্রসঙ্গে লঙ্কান এই কোচের মন্তব্য, আমাদের দুটি বিকল্প আছে আপনি যেমন বলেছেন। আমরা আগামীকাল (৭ অক্টোবর) সকালে জিনিসটা নিয়ে ভালো সিদ্ধান্ত নেওয়ার অবস্থায় থাকবো। আমরা দেখবো আগে ব্যাট করবো নাকি পরে; আর কারা উদ্বোধনী ব্যাটিং করবে সিদ্ধান্ত নেব।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর