thereport24.com
ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল 24, ১ বৈশাখ ১৪৩১,  ৬ শাওয়াল 1445

২য় ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেল, ট্রেড এন্ড কালচারাল কার্নিভাল অনুষ্ঠিত 

২০২৩ অক্টোবর ০৭ ০০:১৮:২৫
২য় ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেল, ট্রেড এন্ড কালচারাল কার্নিভাল অনুষ্ঠিত 

দ্য রিপোর্ট প্রতিবেদক: অনুষ্ঠিত হয়ে গেলো দ্বিতীয় ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেল ট্রেড এন্ড কালচারাল কার্নিভাল। রাজধানীর ডিপ্লোমা ইন্জিনিয়ার্স ইন্সটিটিউটে শুক্রবার (৬ অক্টোবর) এই আয়োজন করা হয়।

নিজ উদ্যোগে সকলবয়সী এবং শ্রেণী পেশার মানুষের কথা চিন্তা করে কার্নিভালটি যৌথ ভাবে আয়োজন করেছে "এসোসিয়েশন অফ ওয়াল্ড ফেয়ার এন্ড ফেস্ট ইউএসএ" এবং "ইন্টারকসমিক ট্রাভেল, ট্রেড এন্ড কালচারাল সোসাইটি "। যারা দেশের প্রতি ভালোবাসা থেকে দেশ ও জাতির মানুষের জন্য কিছু করার প্রত্যয়ে প্রোগ্রামটির আয়োজক হিসেবে কাজ করছেন। ইয়ুথ পার্টনার হিসেবে ছিলো রোটারেক্ট এলামনাই বাংলাদেশ। টাইটেল স্পনসর হ্যাভেন রিসোর্ট , ইভেন্ট পার্টনার মিউট কনসরটিয়াম এবং ট্রাভেল পার্টনার হ্যাভেন ট্যুরস এন্ড রিসোর্ট লিমিটেড ।

"২য় ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেল, ট্রেড এন্ড কালচার কার্নিভাল ২০২৩" এর উদ্বোধনী প্রধান অতিথি হিসেবে ছিলেন সাবেক গভর্নর, এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক ও বাংলাদেশ কটন এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আইয়ুব। এছাড়া বিশেষ অতিথি উপস্থিত ছিলেন হ্যাভেন ট্যুরস এন্ড রিসোর্ট লিমিটেডের চেয়ারম্যান মোখলেছুর রহমান এবং এসোসিয়েশন অব ওয়ার্ল্ড ফেয়ার এন্ড ফেস্ট ইউএসএ আইএনসির প্রধান উপদেষ্টা এ কে মাসুদ আহমেদ।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সটার ডিএমসি গ্লোবাল ট্যুরসের প্রতিষ্ঠাতা পরিচালক ইসহাক শরীফ এবং হ্যাভেনট্যুরস এন্ড রিসোর্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো . আমিনুল ইসলাম চৌধুরী।সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ছিলেন ইকোনমিক রিপোর্টার্স ফোরামের সাবেক সভাপতি শাহনাজ শারমিন রিনভি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান কার্নিভাল উপদেষ্টা জাহিদুল ইসলাম,রোটারি ক্লাব অব গুলশানের আরচ কালাম সোসাইটি মেম্বার ইন্জিনিয়ার এম এ হক একেএস এবংরোটারি ডিস্ট্রিক্ট ৩২৮১ বাংলাদেশের কনফারেন্স চেয়ারম্যান তাসবিহ হোসেন সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

"২য় ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেল ট্রেড এন্ড কালচারাল কার্নিভাল ২০২৩" এ বাংলাদেশের বেশ কয়েকটি প্রতিষ্ঠানঅংশগ্রহণ করেছে। এক্সিবিউটর হিসেবে অংশগ্রহণ করেছে রানা টেক্সটাইল, ফুড ফার্মা , এক্টিবেশন টুরিজম , আলিবাবা প্রোপার্টি , সুমিস বিজনেস, আধারা ফ্যাশন , রংবাংলা , নিউ টাস্ক কনসালটেন্সি, ক্লে ইমেজ, পাকঘর, কারু, ফুড অন গো, মজার খাবার প্রমুখ।

দিনব্যাপী দর্শনার্থীদের জন্য ছিলো র‍্যাফেল ড্র পুরষ্কার জেতার সুযোগ। এছাড়াও বাচ্চারা নাচ গান কবিতা ছবি আঁকা ওরেম্প শো তে অংশ গ্রহন করে মঞ্চ মাতিয়ে রেখেছিলো সকল প্রতিযোগী মঞ্চ থেকে সার্টিফিকেট গ্রহণ করে এবং প্রথম , দ্বিতীয় ও তৃতীয় স্থান বিজয়ীরা ক্রেস্ট গ্রহণ করে। বিচারক হিসেবে ছিলেন শায়লা রহমান, সরদারহিরক রাজা, ইমামুর রশিদ খান, জান্নাতুল ফেরদৌসী পিংকি, কানিসুর রহমান, নিগার সুলতানা, কাজীকোয়েল, আহসানুর রহমান রনি, মানষী বনিক, গোলাম মাহমুদ , মামুন চৌধুরী রিপন, জুয়েল অপূর্ব, মিপা বিশ্বাস,নদীয়া নুপুর রোজ প্রমুখ। দিনব্যপি উৎসব মূখর পরিবেশে পর্দা নামলো এবারের কার্নিভালের। (প্রেস বিজ্ঞপ্তি)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর