thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

নাজিরপুরে চোর সন্দেহে গণপিটুনি, আহত- ২  

২০২৩ অক্টোবর ০৯ ১৮:৫৯:৪৩
নাজিরপুরে চোর সন্দেহে গণপিটুনি, আহত- ২
 

দ‌্যা রি‌পোর্ট প্রতি‌বেদক পি‌রোজপুরঃ

পিরোজপুরের নাজিরপুরে দুই যুবককে তুলে নিয়ে চোর সন্দেহে গণপিটুনি দিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

আহতরা হলেন, উপজেলার দেউলবাড়ী গ্রামের মোঃ ছলেমান বাহাদুরের ছেলে আল-আমিন বাহাদুর (২৬) এবং বিলডুমুরিয়া গ্রামের আইয়ুব আলী তালুকদারের ছেলে আল-আমীন তালুকদার। তারা উভয়’ই মাছ ব্যবসায়ী । খবর পেয়ে এলাকাবাসী তাৎক্ষনিক আহত দুই যুবক’কে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ঘটনাটি ঘটেছে জেলার নাজিরপুর উপজেলার দেউলবাড়ী দোবড়া ইউনিয়নে। জানা গেছে,গত ৮ অক্টোবর রবিবার দুপুরে ওই দুই যুবক’কে মুরগীর খামারের ডিম চুরি করার সন্দেহে গণপিটুনি দিয়েছে। এনিয়ে ভুক্তভোগীরা নাজিরপুর থানায় অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী ও তার স্বজনরা জানান, গতকাল আল-আমীন তালুকদার ও তার ব্যবসায়ীক পাটনার আল-আমীন বাহাদুর তাদের কয়েকজন সহযোগীদের নিয়ে মাছের ঘেড়ে মাছ ধরার উদ্দেশ্যে ট্রলারযোগে রওনা হলে পথিমধ্যে তাদের পিছন হতে ফজলুল হক মেম্বরের বাড়ির সামনে থেকে হেলাল,সোহেল,তুহীন সহ ২০-২৫ জন লোক একটি ট্রলার নিয়ে তাদের পথ গতিরোধ করে।

হেলালবাহীনি ভুক্তভোগীদের ট্রলারে উঠে চালককে আটকে রেখে ট্রলার চালিয়ে মালিখালি ইউনিয়নের মিঠারকুল গ্রামের নির্জন স্থানে নিয়ে যায় এবং মুরগির খামারের ডিম চুরির অভিযোগ এনে গণপিটুনি দেয়। এতে ওই দুই ভুক্তভোগী গুরুত্বর আহত হয়। এছাড়া তাদের নিকট থেকে জোড় করে সাদা কাগজে স্বাক্ষর নেয়। অভিযুক্ত হেলাল সিকদার (৩৫) উপজেলার মালিখালী ইউনিয়নের মিঠারকুল গ্রামের কুট্টি সিকদারের ছেলে এবং সোহেল সিকদার (৩০) একই এলাকার মৃত আকুব্বর সিকদারের ছেলে, এছাড়া তুহীন শেখ (৩৫) একই এলাকার আক্কাস আলী শেখের ছেলে।

এদিকে দেউলবাড়ী ইউনিয়নের বাবুল হাওলাদার জানান, এই হেলাল সিকদারের নেতৃত্বাধীন একটি বিশাল চক্র রয়েছে। তারা বিভিন্ন সময় বিভিন্ন মানুষকে অনার্থক মিথ্যা অপবাদ দিয়ে মধ্যযুগীয় কায়দায় তুলে নিয়ে নির্জন এলাকায় বসে মারধর করে এবং জিম্মি করে টাকা আদায় করে। আমার ছেলেকেও কিছুদিন পূর্বে টাকা চুরির অপবাদ দিয়ে আটকিয়ে মারধর করে জোড়পূর্বক স্বীকারোক্তি নিয়ে মোবাইলে রের্কডিং করে এবং আমার কাছে চাঁদা দাবী করে। আমি প্রশাসনের সহায়তায় আমার ছেলেকে উদ্ধার করতে স্বক্ষম হই।

এবিষয়ে নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হুমায়ুন কবির বলেন, অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

একেএস/এএইচ/এসকে/দ্যরিপোর্টটুয়েন্টিফোরডটকম।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর