thereport24.com
ঢাকা, সোমবার, ১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১,  ২৪ জিলহজ ১৪৪৫

লিটনের  দুঃখ প্রকাশ

২০২৩ অক্টোবর ১৬ ১২:৩৬:০৩
লিটনের  দুঃখ প্রকাশ

দ্য রিপোর্ট প্রতিবেদক:দীর্ঘদিন ধরেই নিজের নামের প্রতি সুবিচার করতে পারছেন না ওপেনার লিটন দাস। যদিও তাকেই দলের সবচেয়ে ক্লাসিক ব্যাটার ভাবা হয়। আর অভিজ্ঞ ওপেনার তামিম ইকবালের অনুপস্থিতিতে তাকে ঘিরেই পরিকল্পনা সাজাচ্ছিল টিম ম্যানেজমেন্ট।

মাঠে নজর কেড়ে শিরোনাম না হতে পারলেও বিতর্তিক নানান কারণে বরাবরই আলোচনায় টাইগার এই ওপেনার। এবার রোববার (১৫ অক্টোবর) পুনেতে লিটন যা করলেন, তা আগের সব কিছুকেই হার মানায়। পুনেতে টিম হোটেলের লবি প্রায় ৪০ জন সাংবাদিক বসে ছিলেন। কারণ, দলের কারোর সঙ্গে যদি কথা বলা যায়। আর প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুরও এদিন কথা বলতে চেয়েছিলেন গণমাধ্যমের সঙ্গে। এ জন্যই তারা অপেক্ষা করছিলেন। এ সময়ে গণমাধ্যম কর্মীদের দেখেই চটে যান লিটন। সঙ্গে সঙ্গেই ছুটে যান কনরাড পুনে হোটেলের নিরাপত্তারক্ষীদের কাছে। সেখানে গিয়ে লিটনকে বলতে শোনা যায়, ‘মিডিয়া এখানে কেন? আমার ছবি তুলছে কেন?’

এরপর আরও কিছু বলতে থাকেন লিটন; যা স্পষ্ট বোঝা যাচ্ছিল না। তবে লিটন ও নিরাপত্তাকর্মীদের কথোপকথনের প্রতিক্রিয়া কিছুক্ষণ পরই টের পান সেখানে উপস্থিত বাংলাদেশি সাংবাদিকরা। গণমাধ্যম কর্মীদের সেখান থেকে বেরিয়ে যাওয়ার কথা নিরাপত্তাকর্মীদের জানান লিটন। তবে এবার ওই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন লাল-সবুজের এই ওপেনার। সোমবার (১৬ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে দুঃখ প্রকাশ করেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে লিটনের ভাষ্য, গতকাল টিম হোটেলে ঘটে যাওয়ার অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এত গণমাধ্যম কর্মীদের অবস্থান ছিল। হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য আমাই দুঃখ প্রকাশ করছি। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যম কর্মীদের অবদান অনস্বীকার্য।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর