thereport24.com
ঢাকা, সোমবার, ১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১,  ২৪ জিলহজ ১৪৪৫

আবার হাসপাতালে সাকিব

২০২৩ অক্টোবর ১৮ ১৭:০৪:৪৩
আবার হাসপাতালে সাকিব

দ্য রিপোর্ট প্রতিবেদক:ওয়ানডে বিশ্বকাপে গুরুত্বপূর্ণ ম্যাচে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) স্বাগতিক ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। তবে এ ম্যাচের আগে বাংলাদেশের সবচেয়ে বড় চিন্তার নাম দলপতি সাকিব আল হাসানের ইনজুরি। গণমাধ্যমের খবর, স্বাগতিকদের বিপক্ষে এ ম্যাচের আগে স্ক্যান করাতে দ্বিতীয়বারের মতো সাকিবকে হাসপাতালে নেওয়া হয়েছে।

এদিকে রোহিত-বিরাটদের সঙ্গে ম্যাচের আগে বুধবার বিকেলে ঐচ্ছিক অনুশীলন আছে টাইগারদের। স্ক্যানে কোনো বিপদের শঙ্কা না থাকলে এই অনুশীলনে দেখা যেতে পারে সাকিবকে।

যদিও টুর্নামেন্টে এখন পর্যন্ত অপরাজিত ভারতের বিপক্ষে এই অলরাউন্ডারের খেলা নিয়ে শঙ্কা রয়েছে। তবুও মঙ্গলবার দলীয় অনুশীলনে দেখা গিয়েছিল টাইগার কাপ্তানকে। এ সময়ে তাকে দেখে মনে হচ্ছিল, সুস্থই আছেন সাকিব। এদিন অনুশীলনেও বেশ সাবলীল দেখাচ্ছিল তাকে। অনুশীলনের শুরুর দিকে ছোট ছোট রানিং করেন টাইগার অধিনায়ক। এরপর বড় রান-আপ নেন লাল-সবুজের এই দলপতি।

এর আগে, গণমাধ্যমে দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন জানিয়েছিলেন, চোট পাওয়ার পরও সে (সাকিব) ব্যাটিং করেছে, ১০ ওভারের কোটার বোলিং করেছে। যদি সে নিজেকে কমফোর্টেবল মনে করে তাহলে খেলবে। সাকিব চাইছে খেলতে। আমরা চাই না ঝুঁকি নিতে। এটা ডিপেন্ড করে ওর শতভাগ ফিটনেসের ওপর। সাকিব এই ম্যাচ (ভারতের বিপক্ষে) খেলে বড় ইনজুরিতে পড়ুক, সেটা চাই না। উল্লেখ্য, গত ১৩ অক্টোবর নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে ব্যাট করার সময় রান নিতে গিয়ে থাই স্ট্রেইনে চোট পান সাকিব। পরবর্তীতে বোলিং ও ফিল্ডিং করলেও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে দেখা যায়নি টাইগার অধিনায়ককে। সহকারী অধিনায়ক নাজমুল হোসেন শান্ত সে সময় জানান, সাকিব তার চোটের স্ক্যান করাতে দ্রুত হাসপাতালে গিয়েছেন। রিপোর্ট আসার পর তার চোট কতটা গুরুতর তা নিশ্চিত হওয়া যাবে।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর