thereport24.com
ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল 24, ১ বৈশাখ ১৪৩১,  ৫ শাওয়াল 1445

আরো তিন বিনামূল্যে দেখা যাবে বঙ্গবন্ধুর বায়োপিক

২০২৩ অক্টোবর ২০ ১৩:০৯:১৯
আরো তিন বিনামূল্যে দেখা যাবে বঙ্গবন্ধুর বায়োপিক

দ্য রিপোর্ট প্রতিবেদক:‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার বিনামূল্যে প্রদর্শনীর মেয়াদ ৩ দিন বেড়েছে। আগামী রোববার থেকে এ সুবিধা পাবেন দর্শকরা। চলচ্চিত্রটি দেখতে প্রতিটি শোতে উপচেপড়া ভিড় লক্ষ্য করে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এ খবরের সত্যতা স্বীকার করে গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিত চলচ্চিত্রটি গোপালগঞ্জের দর্শকদের হৃদয় কেড়েছে। প্রতিটি শোতে দর্শকের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। বিশেষ করে তরুণ প্রজন্ম সিনেমাটি বেশি দেখছে। অনেকে আবার সিট না পেয়ে চলচ্চিত্রটি দেখতে পারেন নি। তাই সব শ্রেণিপেশার দর্শকদের চলচ্চিত্রটি দেখার সুযোগ করে দিতে আমার ৩ দিন প্রদর্শনী বাড়িয়েছি। আশা করছি এই ৩ দিনে অন্তত ৭ হাজার দর্শক ছবিটি দেখার সুযোগ পাবেন।

আগামী ২২ অক্টোবর পর্যন্ত জেলা শিল্পকলা একাডেমির শেখ ফজলুল হক মণি অডিটোরিয়ামে চলচ্চিত্রটি প্রদর্শন করা হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ১টা, দুপুর ২টা থেকে বিকাল ৫টা ও সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত চলচ্চিত্রটি প্রদর্শিত হচ্ছে। গত ১৩ অক্টোবর চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার পর গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়ায় ৭ দিনব্যাপী বিনামূল্যে প্রদর্শনের ব্যবস্থা করে জেলা প্রশাসন।

বৃহস্পতিবার চলচ্চিত্রটির ৭ দিনের বিনামূল্যে প্রদর্শনীর মেয়াদ শেষ হয়।

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর