thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

ভৈরবে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় এখন পর্যন্ত ১৭ জন নিহত

২০২৩ অক্টোবর ২৩ ২০:০২:৩৪
ভৈরবে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় এখন পর্যন্ত ১৭ জন নিহত

দ্য রিপোর্ট প্রতিবেদক:কিশোরগঞ্জের ভৈরব জংশনে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় এখন পর্যন্ত ১৭ জন নিহতের খবর পাওয়া গেছে। এ সংখ্যা আরো বাড়তে পারে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে পৌঁছেছেন। তাঁরা ট্রেনের ভেতরে আটকে পড়া যাত্রীদের উদ্ধারের চেষ্টা করছেন।

দুর্ঘটনায় উদ্ধারকাজে অংশ নিয়েছে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট। এ ছাড়া র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্য, রেলওয়ে ও জেলা পুলিশের সদস্যরাও উদ্ধারকাজে অংশ নিয়েছেন।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টাফ অফিসার (মিডিয়া) শাহজাহান সিকদার বলেন, এই দুর্ঘটনায় হতাহতের সংখ্যা শতাধিক হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

জানা যায়, একটি মালবাহী ট্রেন ঢাকা থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল, আর আন্তঃনগর এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেন যাচ্ছিল ভৈরব থেকে ঢাকায়। পরে ভৈরব রেল স্টেশনের আউটার পয়েন্টে ক্রসিংয়ে যাত্রীবাহী ট্রেনের শেষ দুই বগিতে ধাক্কা দেয় মালবাহী ট্রেনটি। এ সময় যাত্রীবাহী ট্রেনের কয়েকটি বগি উল্টে যায়। তাৎক্ষণিকভাবে হতাহতদের উদ্ধার কাজে এগিয়ে আসেন স্থানীয়রা। পরে ফায়ার সার্ভিস ও র‌্যাব সদস্যরা উদ্ধারকাজে যোগ দেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, উল্টে যাওয়া বগির নিচে অনেক যাত্রী চাপা পড়েছে। এ ছাড়া রেললাইনের ওপর অনেকের মরদেহ পড়ে থাকতে দেখা গেছে।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর