thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

আবুল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ডিএসইর

২০২৩ অক্টোবর ২৬ ১৪:৫০:৫০
আবুল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ডিএসইর

দ্য রিপোর্ট প্রতিবেদক:মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) কর্তৃপক্ষ।

সৈয়দ আবুল হোসেন ডিএসইর সদস্যভুক্ত ব্রোকারেজ হাউজ সাঁকো সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান ছিলেন।বৃহস্পতিবার (২৬ অক্টোবর) ডিএসইর ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়।

ডিএসই জানায়, সাঁকো সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান ও সাবেক যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেনের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। গত ২৫ অক্টোবর দিবাগত রাত ২টা ৫ মিনিটে তিনি মারা যান। তার প্রথম জানাজা বৃহস্পতিবার (২৬ অক্টোবর) জোহরের নামাজের পর রাজধানীর গুলশান-২ আজাদ মসজিদে এবং দ্বিতীয় জানাজা বিকাল ৩টায় বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়, বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অনুষ্ঠিত হবে। ডিএসইর সব পরিচালক, ট্রেকহোল্ডার এবং শুভানুধ্যায়ীদেরকে মরহুমের রুহের মাগফিরাতের জন্য দোয়া করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

সৈয়দ আবুল হোসেন ১৯৫১ সালের ১ অক্টোবর মাদারীপুরের ডাসার গ্রামে জন্মগ্রহণ করেন। বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে মাদারীপুর-৩ আসন থেকে ১৯৯১ সালে পঞ্চম জাতীয় সংসদ নির্বাচনে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন সৈয়দ আবুল হোসেন। এরপর আরও তিন মেয়াদে ওই এলাকার এমপি ছিলেন তিনি।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর