thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

জাতীয় বিশ্ববিদ্যালয়ের দুইদিনের  পরীক্ষা স্থগিত

২০২৩ নভেম্বর ১৮ ১৩:০৫:১৫
জাতীয় বিশ্ববিদ্যালয়ের দুইদিনের  পরীক্ষা স্থগিত

দ্য রিপোর্ট প্রতিবেদক:অনিবার্য কারণ দেখিয়ে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১৯ নভেম্বর ও ২০ নভেম্বরের পরীক্ষা স্থগিত করা হয়েছে।

শনিবার (১৮ নভেম্বর) সকালে জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, স্থগিত এসব পরীক্ষার সংশোধিত তারিখ সংশ্লিষ্ট সবাইকে পরবর্তীতে অবহিত করা হবে। এ ছাড়া এসব পরীক্ষার পূর্বঘোষিত অন্যান্য তারিখ ও সময়সূচি অপরিবর্তিত থাকবে।

এদিকে, নির্বাচনের তফসিল প্রত্যাখ্যান করে আগামী ১৯ ও ২০ নভেম্বর হরতালের ডাক দিয়েছে বিএনপি। অনেকেই বলছেন, অনিবার্য কারণের কথা বলা হলেও মূলত রোববার থেকে বিএনপি হরতাল ডাকায় এই পরীক্ষা স্থগিত করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৮ অক্টোবর মহাসমাবেশ পণ্ড ও নেতাকর্মীদের গ্রেপ্তার এবং সরকারের পদত্যাগের দাবিতে ২৯ অক্টোবর সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয় বিএনপি। এরপর ৩১ অক্টোবর, ১ ও ২ নভেম্বর মোট তিন দিনের অবরোধ কর্মসূচি পালন করেছে বিএনপি-জামায়াত ও তাদের শরিকরা। এরপর ৫ ও ৬ নভেম্বর দ্বিতীয় দফায়, ৮ ও ৯ নভেম্বর তৃতীয় দফা, ১১ ও ১২ চতুর্থ দফা এবং ১৫ ও ১৬ নভেম্বর পঞ্চম দফায় অবরোধের ডাক দেয় দলটি। ফায়ার সার্ভিসের দেওয়া তথ্যমতে, গত ২৮ অক্টোবর সংঘর্ষের পর থেকে ১৬ নভেম্বর রাত ৭টা পর্যন্ত সারাদেশে অন্তত ১৭০টি অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর