thereport24.com
ঢাকা, সোমবার, ৪ মার্চ 24, ২১ ফাল্গুন ১৪৩০,  ২৩ শাবান 1445

রুহুল আমিন হাওলাদারের মনোনয়নপত্র স্থগিত 

২০২৩ ডিসেম্বর ০৩ ১৫:১৮:০৯
রুহুল আমিন হাওলাদারের মনোনয়নপত্র স্থগিত 

দ্য রিপোর্ট প্রতিবেদক:কর বকেয়া থাকায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও পটুয়াখালী-১ (সদর, মির্জাগঞ্জ ও দুমকি) আসনে দলটির মনোনীত প্রার্থী এবিএম রুহুল আমিন হাওলাদারের মনোনয়নপত্র স্থগিত করা হয়েছে।

রোববার সকাল ১০টায় পটুয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালীর চারটি আসনে দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের সময় কর বকেয়া থাকার অভিযোগ উত্থাপিত হওয়ায় তার মনোনয়নপত্র স্থগিত করেন পটুয়াখালীর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. নূর কুতুবুল আলম।

বাছাই অনুষ্ঠানে উপস্থিত সহকারী কর কমিশনার মো. মাসুদ রানা কর অঞ্চল ঢাকা-৮ সার্কেল ১৬০ এ রুহুল আমিন হাওলাদারের ৮৮ লাখ ৬৯ হাজার ৮১১ টাকা কর বকেয়া রয়েছে মর্মে অভিযোগ উত্থাপন করলে জেলা রিটার্নিং কর্মকর্তা মনোনয়নপত্র স্থগিতের ঘোষণা দেন।

রোববার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র বাছাই অনুষ্ঠানে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক নূর কুতুবুল আলম জানান, যাদের মনোনয়ন স্থগিত করা হয়েছে, তারা আগামীকাল সোমবার বিকাল ৪টার মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিলে তাদের বিষয়ে চূড়ায় সিদ্ধান্ত নেওয়া হবে।

এ ছাড়া পটুয়াখালী-১ আসনে ঋণখেলাপির দায়ে বাংলাদেশ কংগ্রেসের নাসির উদ্দীন এবং জাকের পার্টির মিজানুর রহমানের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। কাগজপত্র সঠিক না থাকায় বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের মহিউদ্দিন মামুনের মনোনয়নপত্রও স্থগিত করা হয়।

পটুয়াখালী-২ আসনে দালিলিক তথ্য ভুল থাকায় জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মো. মহাসিন হাওলাদারের মনোনয়নপত্র স্থগিত করা হয়েছে।

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তৎকালীন জাতীয় পার্টির মহাসচিব বর্তমান কো-চেয়ারম্যান রুহুল আমিন হাওলাদারের মনোনয়নপত্র বাতিল হয়েছিল। তাই তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেননি।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর