thereport24.com
ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি 24, ১০ ফাল্গুন ১৪৩০,  ১১ শাবান 1445

মিনিস্টারের নির্বাচনী অফারে ৫৩% পর্যন্ত ডিসকাউন্ট

২০২৩ ডিসেম্বর ০৫ ০০:০৭:২১
মিনিস্টারের নির্বাচনী অফারে ৫৩% পর্যন্ত ডিসকাউন্ট

দ্য রিপোর্ট প্রতিবেদক:বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দেশজুড়ে ইতোমধ্যে শুরু হয়ে গিয়েছে নির্বাচনী উত্তাপ। কে হবেন তার আসনের পছন্দের নেতা এ নিয়ে শুরু হয়ে গিয়েছে চুলচেঁড়া আর এই নির্বাচনী উত্তাপ এবং আমেজকে আরও বাড়িয়ে দিতে দেশের জনপ্রিয় ইলেকট্রনিকস কোম্পানি মিনিস্টার নিয়ে এলো বহুল আলোচিত 'নির্বাচনী অফার' যেখানে মিনিস্টারের এলইডি টিভি ও ফ্রিজ ক্রয়ে গ্রাহক পাচ্ছেন ৫৩% পর্যন্ত ডিসকাউন্ট! এছাড়াও থাকছে সকল পণ্যের উপর ০% ডাউন পেমেন্টে সহজ কিস্তি সুবিধা।

পহেলা ডিসেম্বর থেকে শুরু হওয়া 'নির্বাচনী অফারে' গ্রাহকেরা এখন মিনিস্টারের যে কোন ইলেকট্রনিকস পণ্য ক্রয় করতে পারবেন অবিশ্বাস্য মূল্যছাড়ে। 'নির্বাচনী অফারে' মিনিস্টারের নির্দিষ্ট মডেলের টিভির উপর গ্রাহক পাচ্ছন ৫৩% ডিসকাউন্ট। মিনিস্টার ২৪ ইঞ্চির ডিলাক্স এলইডি টিভি পাওয়া যাচ্ছে মাত্র ৮,৯৯৯ টাকায় এবং ৩২ ইঞ্চির ডিলাক্স এলইডি টিভি পাওয়া যাচ্ছে মাত্র ১১,৯৯৯ টাকায়।
'নির্বাচনী অফার' সর্ম্পকে জানতে চাইলে কোম্পানিটির হেড অব ব্র্যান্ড সোহেল কিবরিয়া বলেন, “মিনিস্টার সবসময় দেশের মানুষের সক্ষমতা এবং সুবিধার কথা চিন্তা করেই অফার দিয়ে থাকে। এইবারও তার ব্যত্যয় ঘটেনি। সামনে জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে সবশেষ নির্বাচনী খবর জানতে টিভি দেখার প্রতি আগ্রহ থাকবে সবচেয়ে বেশি। আর দেশের মানুষের এই টিভি দেখাকে সহজ করে দিতে মিনিস্টার টিভিতে দিচ্ছে সর্বোচ্চ ৫৩% ডিসকাউন্ট। শুধু যে টিভিতে নয়, মিনিস্টার দিচ্ছে ফ্রিজসহ সকল পণ্যের উপর অবিশ্বাস্য মূল্যছাড়। “
শুধু যে টিভিতে অফার তা নয়, এই অফারের আওতায় ফ্রিজের উপরেও রয়েছে স্মরণকালের সবচেয়ে বড় ডিসকাউন্ট! মিনিস্টারের ৬০০ লিটারের (সর্বাধুনিক প্রযুক্তি এবং ডিজাইন সংবলিত) ফ্রিজ ক্রয়ে গ্রাহক পাচ্ছেন ৫৩% ফ্ল্যাট ডিসকাউন্ট। 'নির্বাচনী অফার’-এ মিনিস্টার এসিও পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য সাশ্রয়ী মূল্যে! মিনিস্টার এসি নগদ ক্রয়ের ক্ষেত্রে গ্রাহক পেয়ে যাবেন ২২% ডিসকাউন্ট এবং ফ্রি ইনস্টলেশন।এছাড়াও মিনিস্টারের সকল হোম এ্যাপ্লায়েন্স পণ্যের উপরও এই অফারটি প্রযোজ্য। যে কোন মডেলের মিনিস্টার ওয়াশিং মেশিন কিনলে গ্রাহক পেয়ে যাবেন ৩,০০০ টাকার ক্যাশ ভাউচার। আবার, ২৮ লিটার গ্রিল ধারণক্ষমতা বিশিষ্ট মাইক্রোওয়েভ ওভেন কিনলে পাবেন ২.৮ লিটারের একটি রাইস কুকার এবং ২৫ লিটার গ্রিল ধারণক্ষমতা বিশিষ্ট মাইক্রোওয়েভ ওভেন কিনলে পাবেন একটি মশা মারার ব্যাট একদম ফ্রি৷

সর্বশেষ অফার বা যেকোন তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে: https://ministerbd.com/ তে অথবা যোগাযোগ করতে পারেন হটলাইনঃ 09606 700 700 / ০৯৬০৬ ৭০০ ৭০০ নম্বরে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর