thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১ শ্রাবণ ১৪৩১,  ২০ মহররম 1446

"অগ্নিসংযোগ করা কোনো রাজনৈতিক কর্মসূচি হতে পারে না"

২০২৩ ডিসেম্বর ০৫ ২১:৩৮:২৬

দ্য রিপোর্ট প্রতিবেদক:অবরোধ ডেকে নিজেরা পালিয়ে থেকে ভাড়া করা লোক দিয়ে অগ্নিসংযোগ করা কোনো রাজনৈতিক কর্মসূচি হতে পারে না বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাজধানীর মিন্টো রোডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

হারুন অর রশীদ বলেন, রাজনৈতিক দলগুলো এখন পর্যন্ত ৯ দফায় ১৮ দিন অবরোধ আর তিনদিন হরতাল ডেকেছে। কিন্তু অবরোধ ডেকে তারা ঘরে বসে ভাড়া করে লোক দিয়ে বিচ্ছিন্নভাবে আগুন লাগানোর চেষ্টা করছে। এভাবে ভাড়া করা লোক দিয়ে আগুন ও ককটেল নিক্ষেপ করা কোনো রাজনৈতিক কর্মসূচি হতে পারে না। তাদের এসব কর্মসূচি সাধারণ মানুষ মানছে না। মানুষ ঘর থেকে বের হয়ে আসছে।

আমরা এর আগে ২০১৪ সালে দেখেছি একইভাবে তারা রাস্তায় বোমা নিক্ষেপ ও পুলিশের ওপর হামলার চেষ্টা করেছে। কিন্তু জনগণ তাদের এমন কর্মসূচিতে সাড়া দেয়নি।

তিনি বলেন, নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে। আমরা নির্বাচন কমিশনের দিকনির্দেশনা মোতাবেক কাজ করছি। পাশাপাশি আমাদের রুটিনমাফিক কাজও করছি। যারা প্রতারণা করছে, ডাকাতি করছে, ওয়ারেন্ট ও তালিকাভুক্ত আসামি তাদের গ্রেপ্তার করা আমাদের রুটিনওয়ার্ক।

ডিবিপ্রধান আরও বলেন, পুলিশ বাহিনী, ডিবি, আইনশৃঙ্খলা বাহিনী রাস্তায় ২৪ ঘণ্টা কাজ করছে। এর উদ্দেশ্য একটাই, স্বাভাবিক যান চলাচলে কেউ যেন বাধা সৃষ্টি করতে না পারে।

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর