thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

ফিরলেন উইলিয়ামসন, বিশ্রামে রাচিন

২০২৪ জানুয়ারি ০৩ ১২:৪১:৩২
ফিরলেন উইলিয়ামসন, বিশ্রামে রাচিন

দ্য রিপোর্ট ডেস্ক:বাংলাদেশের বিপক্ষে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজ দিয়ে ফেরার কথা ছিল কেন উইলিয়ামসনের। কিন্তু শেষ মুহূর্তে তাকে সরিয়ে নেওয়া হয়।

তবে পাকিস্তানের বিপক্ষে আসন্ন পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ফের নিউজিল্যান্ডের নেতৃত্বে দেখা যাবে তাকে।

একইসঙ্গে ইনজুরি কাটিয়ে নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াডে ফিরেছেন ম্যাট হেনরি। তবে বিশ্রামে রাখা হয়েছে ২০২২ বিশ্বকাপে আলো ছড়ানো রাচিন রবীন্দ্রকে।

গত বিশ্বকাপের মাঝামাঝি সময়ে হ্যামস্ট্রিং ইনজুরিতে ছিটকে গিয়েছিলেন হেনরি। এরপর পুনর্বাসন প্রক্রিয়া শেষে মাঠে ফিরছেন তিনি। আগামী ৫ জানুয়ারি সুপার স্ম্যাশ টুর্নামেন্টে কেন্টারবুরি কিংসের জার্সিতে খেলবেন এই ফাস্ট বোলার। পরের সপ্তাহেই জাতীয় দলে যোগ দেবেন তিনি।

১৩ জনের স্কোয়াডে অধিনায়ক হিসেবেই ফিরেছেন উইলিয়ামসন। গত বছরের নভেম্বরে সর্বশেষ টি-টোয়েন্টি খেলা এই অভিজ্ঞ ব্যাটার বাংলাদেশের বিপক্ষে ফেরার কথা থাকলেও চাপমুক্ত রাখতে তাকে সরিয়ে নেওয়া হয়েছিল। পাকিস্তানের বিপক্ষেও সিরিজের সব ম্যাচে তাকে খেলতে দেখা যাবে না। সিরিজের চতুর্থ ম্যাচে তার বদলে নেতৃত্ব দেবেন অলরাউন্ডার মিচেল স্যান্টনার।

নিউজিল্যান্ডের স্কোয়াডে ফিরছেন ওপেনার ডেভন কনওয়েও। বাংলাদেশ সিরিজে তাকে বিশ্রামে রাখা হয়েছিল। এছাড়া ইনজুরি কাটিয়ে সিরিজের শেষ তিন ম্যাচ খেলবেন পেসার লোকি ফার্গুসন। তার জায়গায় প্রথম দুই ম্যাচে খেলবেন ফাস্ট বোলার বেন সেয়ার্স। তবে এই সিরিজেও থাকছেন না কাইল জেমিসন ও মিচেল ব্রেসওয়েল। দুজনেই ইনজুরি কাটিয়ে উঠছেন। এছাড়া ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ায় থাকছেন না ট্রেন্ট বোল্ট ও জিমি নিশাম।

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে আগামী ১২ জানুয়ারি, ইডেন পার্কে।

নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক) [১, ২, ৪ এবং ৫ নম্বর ম্যাচ], ফিন অ্যালেন, মার্ক চ্যাপম্যান, জোশ ক্লার্কসন [শুধু তৃতীয় ম্যাচ], ডেভন কনওয়ে (উইকেটকিপার), লকি ফার্গুসন [৩, ৪ ও ৫ নম্বর ম্যাচ], ম্যাট হেনরি, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, বেন সিয়ার্স [১ ও ২ নম্বর ম্যাচ], টিম সেফার্ট (উইকেটরক্ষক), ইশ সোধি, টিম সাউদি।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর