thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

শারীরিক অবস্থার উন্নতি সালাউদ্দিনের

২০২৪ জানুয়ারি ০৫ ১৩:১৫:৫০
শারীরিক অবস্থার উন্নতি সালাউদ্দিনের

দ্য রিপোর্ট প্রতিবেদক: ফুটবলের মাঠ কাঁপানো স্ট্রাইকার ছিলেন কাজী সালাউদ্দিন। অবসর নেওয়ার পর বেশ কয়েক বছর কোচ হিসেবে দায়িত্ব পালন করেন।

বর্তমানে তিনি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি। শারীরিকভাবে কিছুদিন আগেও ভালো ছিলেন তিনি। তবে ওপেন হার্ট সার্জারির পর এখন অনেকটাই সুস্থ।

আজ বৃহস্পতিবার সালাউদ্দিন আইসিইউ থেকে কেবিনে স্থানান্তরিত হয়েছেন। গত ২৮ ডিসেম্বর বাফুফে সভাপতির বাইপাস সার্জারি হয়। অস্ত্রোপচার হওয়ার কিছুক্ষণ পরই তাকে আইসিইউতে নেওয়া হয়। সাধারণত সার্জারি পরবর্তী বিভিন্ন বিষয় পর্যবেক্ষণের জন্য ৩-৪ দিন আইসিইউতে রাখা হয়।

বয়স ও অন্যান্য বিষয় বিবেচনায় সালাউদ্দিনকে একটু বেশি সময় আইসিইউতে থাকতে হয়েছে। আজ সাত দিন পর তিনি কেবিনে স্থানান্তরিত হলেন। সাধারণ কেবিন থেকে কিছু দিনের মধ্যেই বাসায় যেতে পারেন বাফুফে সভাপতি।

হৃদযন্ত্রের সমস্যা নিয়ে সালাউদ্দিন হাসপাতালে ভর্তি হন বিজয় দিবসের পরপরই। এনজিওগ্রাম ও নানা পরীক্ষায় তার ব্লক ধরা পড়ে। শারীরিক পরিস্থিতি বিদেশে নেওয়ার অনুকূলে না থাকায় ভর্তিকৃত হাসপাতালেই বাইপাস সার্জারির সিদ্ধান্ত হয়। কাঁশি ও অন্য জটিলতার জন্য কয়েক দফা অস্ত্রপচারের সময় বদলেছে।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর