thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

রান্নাকে করে তুলুন আরও সহজ মিনিস্টার মাইক্রোওয়েভ ওভেনের সাথে

২০২৪ জানুয়ারি ১৪ ১৭:২৫:৫৯
রান্নাকে করে তুলুন আরও সহজ মিনিস্টার মাইক্রোওয়েভ ওভেনের সাথে

দ্য রিপোর্ট প্রতিবেদক:মনে করুন, গতকালকের সুস্বাদু খাবারটি আপনি গরম করতে চাচ্ছেন কিংবা কোনো বিশেষ অনুষ্ঠানের জন্য আপনার ইচ্ছা হলো একটা কেক বেক করতে। তখন আপনি খুব স্বাভাবিকভাবেই রান্নাঘরের নিত্যসঙ্গী মাইক্রোওয়েভ ওভেনটাকেই ব্যবহার করবেন। এই ছোটখাটো বাক্সটি এক বিশেষ তরঙ্গের সাহায্যে গরম করা, রান্না কিংবা বেকিং করার মতো কাজ করে ফেলে মূহুর্তেই। এটা শুধু খাবার গরম করা নয়, বরং রান্নাঘরের একটি ছোটখাটো রাধুনীর কাজ করে জীবনকে আরও এক ধাপ সহজতর করে তোলে। মিনিস্টার ইলেকট্রনিক্সের রয়েছে বেশ ভালো মানের কিছু মাইক্রোওয়েভ ওভেন যা দামের দিক থেকেও বেশ সাশ্রয়ী।

মিনিস্টার ২৫লিটার মাইক্রোওয়েভ ওভেন (কনভেকশন)

মাত্র ১৯,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে মিনিস্টার ২৫ লিটার মাইক্রোওয়েভ ওভেন যা খাবার গরম করার পাশাপাশি আরও অনেক কাজেই পারদর্শী। এটার ২৫ লিটার ধারণক্ষমতা দিয়ে এটি আপনার যেকোনো রান্না সংক্রান্ত এক্সপেরিমেন্টকে পরিচালনা করতে সক্ষম। কনভেকশন ফিচারের কারণে এই ওভেনে সহজেই কুকিজ কিংবা কেক বেক করা যায় কোনো ঝামেলা ছাড়াই। এছাড়াও, ওভেনের সামনের দিকের বাটনগুলো ব্যবহার করতে বেগ পেতে হয় না এবং ওভেনের নান্দনিক ডিজাইনের কারণে রান্নাঘরে একটা আধুনিকতার ছোঁয়া নিয়ে আসে।

মিনিস্টার এমআই-২৫ইউএক্স৬৮ (গ্রিল ২৫লিটার)

এমআই-২৫ইউএক্স৬৮ এর দাম মাত্র ১২,৯০০ টাকা যা রান্নাঘরে সুপারহিরোর মতো কাজ করে থাকে। এটা শুধু মাইক্রোওয়েভই নয়, এটায় গ্রিলও করা যায়! কাবাবের স্বাদ বাড়িয়ে তোলা কিংবা স্যান্ডুইচকে আরও লালচে আর ক্রিসপি করে তুলতে এই ওভেনের কোনো জুড়ি নেই। এটার ২৫ লিটার ধারণক্ষমতা দিয়ে আপনার রান্নার যাত্রাকে আরও সহজ এবং স্বাচ্ছন্দ্যময় করে তুলতে সাহায্য করবে।

মিনিস্টার এমএই-২৮ইউএক্স৪১ (গ্রিল ২৮লিটার)

যারা রান্নার ক্ষেত্রে একটু বেশি জায়গার সুবিধা চায়, তাদের জন্য রয়েছে এমআই-২৮ইউএক্স৪১। ১৫,৯০০ টাকার এই মাইক্রোওয়েভ ওভেন দিয়ে পারিবারিক ভোজনউৎসব সেরে ফেলা সম্ভব। এছাড়া এর গ্রিল ফিচারটি খাবারে এনে দেয় এক ভিন্ন স্বাদ। যারা কোনো ঝামেলা ছাড়াই রান্না করতে পছন্দ করে তাদের জন্য নান্দনিক ডিজাইন ও মাপের এই মাইক্রোওয়েভ ওভেনটি তাদের জন্য একদম ঠিকঠাক।

মিনিস্টার ইলেকট্রনিক্স বিশ্বাস করে রান্না কোনোমতে শেষ করলেই হয় না, রান্না হতে হবে একটি মজার কাজ। এজন্যই মিনিস্টার ক্রেতাদের জন্য বাজারে নিয়ে এসেছে সাশ্রয়ী দামে, সহজে ব্যবহারযোগ্য এবং উন্নত মানের মাইক্রোওয়েভ ওভেনের সমাহার। আপনার রান্নার অভিজ্ঞতাকে করে তুলুন আরও সুন্দর, মিনিস্টার মাইক্রোওয়েভ ওভেনের সাথে।

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর