thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

পার্লামেন্টে আমরা একমাত্র বিরোধীদল: চুন্নু 

২০২৪ জানুয়ারি ২১ ১৯:৩৩:১২
পার্লামেন্টে আমরা একমাত্র বিরোধীদল: চুন্নু 

দ্য রিপোর্ট প্রতিবেদক: জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, কোনো আসনই আমরা সরকারের কাছ থেকে নেইনি, তারা তাদের প্রয়োজনে যেখানে যেখানে ইচ্ছা নৌকা প্রত্যাহার করেছে। রোববার (২১ জানুয়ারি) বনানী কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

চুন্নু বলেন, সরকার গঠনের সিট আমরা পাইনি, কিন্তু ফলাফল অনুযায়ী আমরা সংসদের বামের আসনে বসবো। উই আর দ্যা অপজিট পার্টি অব দ্যা পার্লামেন্ট। পার্লামেন্টে আমরা একমাত্র বিরোধীদল। আমরা বিরোধী দল হিসেবে পার্লামেন্টে শক্তিশালী ভূমিকা রাখবো জনগণের পক্ষে। সরকারের জবাবদিহিতার জন্য যা যা করার করবো।

নির্বাচন সুষ্ঠু হলে জাতীয় পার্টি আরও ১৫-২০টা সিট বেশি পেত দাবি করে দলটির মহাসচিব আরও বলেন, আওয়ামী লীগের বিপক্ষে প্রতিবাদ করার মতো ক্ষমতা আমাদের নাই, সমানে সমান না হলে প্রতিবাদ করা যায় না।

তিনি বলেন, সারাদেশে নির্বাচন সুষ্ঠু হয়নি এইটা ঠিক না। কিছু জায়গায় হয়েছে, কিছু জায়গায় নৌকার বা স্বতন্ত্র প্রার্থীরা জোর করে ভোট নিছে। শুধু এইবারের নির্বাচন না, দেশ স্বাধীনের পর অনুষ্ঠিত ১২টি নির্বাচনই প্রশ্নবিদ্ধ। নির্বাচন পদ্ধতি পরিবর্তন না হলে নির্বাচন নিয়ে প্রশ্ন উঠবে বলেও মন্তব্য করেন চুন্নু।

চুন্নু বলেন, পার্লামেন্টে দেশের মানুষের মনের কথা তুলে ধরবো, সরকারের যেসমস্ত পদক্ষেপ জনস্বার্থের বিরুদ্ধে সেগুলোর প্রতিবাদ করবো এবং সারাদেশে আমাদের দলকে সুসংগঠিত করবো।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর