thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

বিশ্বকাপে  আয়ারল্যান্ডের বিপক্ষে দাপুটে জয় টাইগারদের

২০২৪ জানুয়ারি ২২ ২২:০১:৪৩
বিশ্বকাপে  আয়ারল্যান্ডের বিপক্ষে দাপুটে জয় টাইগারদের

দ্য রিপোর্ট ডেস্ক:অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে আয়ারল্যান্ডের বিপক্ষে দাপুটে জয় পেল বাংলাদেশ যুব দল। ২৩৬ রানের টার্গেট তাড়ায় ১৯ বল হাতে রেখেই ৬ উইকেটের জয় পায় বাংলাদেশ।

নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালী ভারতের বিপক্ষে ৮৪ রানের বড় ব্যবধানে হেরে যায় বাংলাদেশ। টুর্নামেন্টে টিকে থাকার শঙ্কায় পড়ে যায় বাংলাদেশ। আজ আইরিশদের হারাল টাইগার যুবারা। আগামী শুক্রবার গ্রুপ পর্বে নিজেদের তৃতীয় ম্যাচেযুক্তরাষ্ট্রের মুখোমুখি হবেটাইগার যুবারা।

সোমবার কঠিন সমীকরণের ম্যাচে টসে জিতে আয়ারল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশ। টস হেরে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ২৩৫ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে আইরিশ যুবারা। দলের হয়ে ১১৩ বলে সর্বোচ্চ ৯০ রান করেন কিয়ান হিল্টন। টার্গেট তাড়া করতে নেমে উড়ন্ত সূচনা করে বাংলাদেশ। উদ্বোধনী জুটিতে ৯০ রান করে ফেরেন আদিল বিন সিদ্দিক। তিনি ৬৩ বল মোকাবেলা করে ৩ বাউন্ডারির সাহায্যে ৩৬ রান করে ফেরেন। দলীয় ১০৭ রানে ফেরেন আরেক ওপেনার আশিকুর রহমান শিবলি। তিনি ৬০ বলে তিন বাউন্ডারিতে ৪৪ রান করে ফেরেন। ১৩ বলে ১৩ রান করে ফেরেন আরিফুল ইসলাম। ২৯ বলে এক বাউন্ডারিতে ২১ রান করে ফেরেন মিজান চৌধুরী।

১৩০ রানে ৪ উইকেট পতনের পর দলের হাল ধরেন আহরার আমিন ও মোহাম্মদ শিহাব জেমস। তাদের অবিচ্ছিন্ন জুটিতে জয়ের বন্দরে পৌঁছে যায়বাংলাদেশ যুব দল।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর