thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে 24, ২৬ বৈশাখ ১৪৩১,  ১ জিলকদ  1445

সরে দাঁড়ানোর আগে যে কথা হয়েছিলো কোহলি-রোহিতের

২০২৪ জানুয়ারি ২৩ ১৩:২২:২৪
সরে দাঁড়ানোর আগে যে কথা হয়েছিলো কোহলি-রোহিতের

দ্য রিপোর্ট ডেস্ক:ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের টেস্ট সিরিজ় শুরু ২৫ জানুয়ারি। তার চার দিন আগে হঠাৎ প্রথম দুটি টেস্টে না খেলার কথা জানান কোহলি। ব্যক্তিগত সমস্যা নিয়ে সবার আগে কথা বলেন অধিনায়ক রোহিতের সঙ্গে।

দল নির্বাচনের সময় কিছু জানাননি। ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচটি টেস্টই খেলবেন বলে জানিয়ে ছিলেন বিরাট কোহলি।

সিরিজ় শুরুর চার দিন আগে হঠাৎ কোহলি জানান, প্রথম দুটি টেস্ট খেলতে পারবেন না। পরে এটি জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কর্তা এবং জাতীয় নির্বাচকদের।

ইংল্যান্ডের সঙ্গে পাঁচ টেস্টের সিরিজ়ের গুরুত্ব জানেন কোহলি। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ভারতীয় দলের অবস্থান অনেকটাই নির্ভর করবে এই সিরিজ়ে পারফরম্যান্সের ওপর।

সিরিজ় শুরুর কয়েক দিন আগে সরে দাঁড়ালে দলে প্রভাব পড়তে পারে। তা অজানা নয় সাবেক অধিনায়কের। তাই সমস্যা নিয়ে প্রথমে রোহিতের সঙ্গে দীর্ঘ আলোচন করেন কোহলি।

রোহিতের সবুজ সঙ্কেত পাওয়ার পরেই বোর্ড কর্তাদের সঙ্গে কথা বলেন কোহলি। কোনো সমস্যার জন্য কোহলি প্রথম দুটি টেস্টে থেকে এ ভাবে হঠাৎ সরে দাঁড়ালেন, তা জানায়নি বিসিসিআই।

এক কর্তা বলেছেন, কোহলি প্রথম রোহিতের সঙ্গে সমস্যা নিয়ে আলোচনা করেছে। কারণ রোহিত দলের অধিনায়ক। কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গেও কথা বলেছে। দল থেকে ছুটি পাওয়া পর নির্বাচকদের সঙ্গে যোগাযোগ করে ব্যক্তিগত সমস্যার কথা জানিয়েছে।

কোহলির কাছে সব সময় জাতীয় দল প্রাধান্য পেয়েছে। কিন্তু হঠাৎ একটা সমস্যা তৈরি হয়েছে। সেখানে ওর উপস্থিত থাকাটা বাধ্যতামূলক। বাধ্য হয়েই দুটো ম্যাচ না খেলার সিদ্ধান্ত নিতে হয়েছে কোহলিকে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর