thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

দেশের বাজারের হায়ারের পাঁচ পণ্য

২০২৪ জানুয়ারি ২৩ ১৩:৩০:২৫
দেশের বাজারের হায়ারের পাঁচ পণ্য

দ্য রিপোর্ট প্রতিবেদক:বিশ্বসেরা গ্লোবাল অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড হায়ার বাংলাদেশের বাজারে একটি নতুন পণ্য লাইনআপ উন্মোচন করেছে। এর মধ্যে রয়েছে আধুনিক ফিচারের টেলিভিশন, এসি, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর এবং শক প্রুফ ওয়াটার হিটার।

সোমবার (২২ জানুয়ারি) আইসিসিবিতে অনুষ্ঠিত পার্টনারস মিট প্রোগ্রাম-২০২৪ -এ এসব পণ্য উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে জানানো হয়, হায়ার বিশ্বের একমাত্র এলওটি ইকোসিস্টেম ব্র্যান্ড, যা ‘ব্র্যান্ডস টপ-১০০ মোস্ট ভ্যালুয়েবল গ্লোবাল ব্র্যান্ডস’ টানা ৪ বছর ধরে তালিকায় স্থান পেয়ে আসছে। ইউরোমনিটর ইন্টারন্যাশনালের মেজর অ্যাপ্লায়েন্সেস ব্র্যান্ড হিসেবে টানা ১৫ বছর ধরে বিশ্বে শীর্ষে রয়েছে।

২০২২ সালে, হায়ারের বিশ্বব্যাপী আয় ৫০.৩ বিলিয়ন মার্কিন ডলারে পৌঁছেছে। এর ব্র্যান্ড ভ্যালু পৌঁছেছে ৬৮.১ বিলিয়ন মার্কিন ডলারে। একই বছরে হায়ার স্মার্ট হোমের বিশ্বব্যাপী টার্নওভার ২৪৩.৫১৪ হয়েছে বিলিয়ন সিএনওয়াই (চীনা ইউয়ান)। যা বছরে ৭.২% বৃদ্ধি পেয়েছে, মূল কোম্পানির নিট মুনাফা ১৪.৭১ বিলিয়ন সিএনওয়াই, যা বছরে ১২.৫% বৃদ্ধি পেয়েছে।

হায়ার বাংলাদেশের ডিএমডি ওয়াং জিয়াংজিং তার বক্তৃতায় বলেন, হায়ার গ্রুপ উন্নত জীবন ও ডিজিটাল রূপান্তর সমাধানে বিশ্বে লিড দিচ্ছে। প্রকৃত অর্থনীতির প্রতিনিধি হিসেবে, হায়ার ক্রমাগত শিল্পের উপর গুরুত্ব দিয়ে আসছে। স্মার্ট হোম, লিভিং ও ইন্ডাস্ট্রিয়াল ইন্টারনেট সেক্টরে ব্যবসার বিকাশ করছে। পাশাপাশি হাই-এন্ড, দৃশ্যমান এবং ইকোসিস্টেম ব্র্যান্ড তৈরি করছে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর