thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

ফারুক খানের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন রাজ্জাক খান 

২০২৪ জানুয়ারি ২৩ ১৩:৩৩:৩৯
ফারুক খানের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন রাজ্জাক খান 

দ্য রিপোর্ট প্রতিবেদক: চুয়াডাঙ্গা ১ আসনের জনপ্রিয় নেতা কেন্দ্রীয় আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এফবিসিসিআইয়ের সাবেক ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব এম এ রাজ্জাক খান রাজ সিআইপি সম্প্রতি দ্বাদশ সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-১ আসন থেকে বিপুল ভোটে জয়ী ষষ্ঠবারের মতো নির্বাচিত সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং মন্ত্রীপরিষদের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপির সাথে শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেছেন।

সম্প্রতি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপির ঢাকাস্থ অফিসে ফুলেল শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ মতবিনিময় করেন, এসময় লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি এম এ রাজ্জাক খান রাজ সিআইপির মাধ্যমে চুয়াডাঙ্গার সকল স্তরের জনগণের প্রতি শুভেচ্ছা ও সালাম জানান, এবং রাজ্জাক খান রাজ কে তিনি বলেন সংগঠনের জন্য যারা পরিশ্রম করে সংগঠন তাদেরই মুল্যায়ন করে। আপনি যেভাবে দেশের শিল্পঅঙ্গন ও রাজনীতিঅঙ্গনে ভূমিকা রেখেছেন তা অব্যাহত রাখবেন , আপনারা শেখ হাসিনার নেতৃত্বে আগামী দিনে উন্নত আধুনিক স্মার্ট বাংলাদেশ গড়ার মিশনে কাজ করে যাবেন, এসময় আলহাজ্ব এম রাজ্জাক খান রাজ দেশের সকল উন্নয়নের ক্ষেত্রে দক্ষতার সঙ্গে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় ফারুক খান আরো বলেন, ‘যখন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, যখন বাংলাদেশের জিডিপি সিঙ্গাপুর, মালয়েশিয়ার উপরে, যখন বাংলাদেশ বিশ্বের ৩৫তম বৃহৎ অর্থনীতির দেশ ঠিক সেই মুহূর্তে বিএনপি-জামাত বাংলাদেশকে পিছনের দিকে । দেশ এভাবে এগিয়ে যায় তাহলে ২০৩০ সালের মধ্যে এটি বিশ্বের ২৭তম বৃহৎ অর্থনীতির দেশ হবে। আর এটা সম্ভব শুধুমাত্র রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এবং আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে । বঙ্গবন্ধুকন্যার দূরদর্শী নেতৃত্বে একটি উন্নত সুখীসমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে পারবো

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর