thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে  শুভেচ্ছা বিনিময় করলেন রাজ্জাক খান

২০২৪ জানুয়ারি ২৩ ১৩:৩৫:০৭
স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে  শুভেচ্ছা বিনিময় করলেন রাজ্জাক খান

দ্য রিপোর্ট প্রতিবেদক:স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এবং এফবিসিসিআইয়ের সাবেক ভাইস প্রেসিডেন্ট এম এ রাজ্জাক খান রাজ সিআইপি।

সম্প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামন খান কামালের ঢাকাস্থ অফিসে সাক্ষাৎ করে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। শুভেচ্ছা বিনিময়কালে অপরাধমুক্ত, সন্ত্রাসমুক্ত ও মাদকমুক্ত সোনার বাংলা এবং স্মার্ট দেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে কাজ করার অঙ্গীকার করেন এম এ রাজ্জাক খান রাজ।

এসময় রাজ্জাক খান রাজের মাধ্যমে চুয়াডাঙ্গার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের শুভেচ্ছা জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

চুয়াডাঙ্গাবাসীর উদ্দেশ্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের আইন-শৃঙ্খলা, মাদক ও সন্ত্রাসসহ বিভিন্ন অপকর্ম রুখতে পুলিশ প্রশাসনসহ সকল বাহিনী সচেষ্ট আছে। আইন শৃঙ্খলা রক্ষার্থে তাদেরকে সহযোগিতা করবেন। আপনাদের কর্মতৎপরতাই বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাবে। আগামী দিনে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ হবে সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত, আধুনিক ও স্মার্ট দেশ।

এ সময় জনপ্রিয়তা ধরে রেখে দেশ সেবায় নিয়োজিত থাকতে রাজ্জাক খান রাজের প্রতি আহ্বান জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামন খান কামাল।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর