thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

সেতুমন্ত্রীর সাথে এম এ রাজ্জাক খান রাজের শুভেচ্ছা বিনিময় 

২০২৪ জানুয়ারি ২৩ ১৩:৩৮:০০
সেতুমন্ত্রীর সাথে এম এ রাজ্জাক খান রাজের শুভেচ্ছা বিনিময় 

দ্য রিপোর্ট প্রতিবেদক:চুয়াডাঙ্গা-১ আসনের জনপ্রিয় নেতা বিশিষ্ট সমাজসেবক এম এ রাজ্জাক খান রাজ সিআইপি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চম বারের নির্বাচিত সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন।

বুধবার দুপুরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির অফিসে কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এফবিসিসিআইয়ের সাবেক ভাইস প্রেসিডেন্ট দৈনিক গড়ব বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম এ রাজ্জাক খান রাজ সিআইপি শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

এ সময় দুজন দুজনকে কাছে পেয়ে আবেকআপ্লুত হন ও একসাথে দৃঢ় প্রত্যয়ে চুয়াডাঙ্গাসহ দেশের শিল্পঙ্গন, সাংস্কৃতিঅঙ্গন, শিক্ষাঅঙ্গনসহ সকল উন্নয়নে একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের চুয়াডাঙ্গা আওয়ামী লীগ এবং সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের এম এ রাজ্জাক খান রাজের মাধ্যমে শুভেচ্ছা জানান।

তিনি বলেন, দলের সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ থাকতে হবে, দলের সবাইকে নেত্রীর নির্দেশে চলতে হবে।

তিনি আরও বলেন, নেতিবাচক রাজনীতি চর্চার অন্ধকার ও ষড়যন্ত্রের পথ ছেড়ে বিরোধী দল ইতিবাচক ধারায় ফিরবে বলে আশা করে আওয়ামী লীগ। স্বপ্নের পদ্মা সেতু চালুর পর আজ পর্যন্ত ৪০৩ কোটি টাকা টোল আদায় হয়েছে। যা দেশের অর্থনীতির জন্য একটা সুখবর। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে বিশ্বে বাংলাদেশ বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে, শেখ হাসিনার হাত ধরে যে উন্নয়ন ঘটেছে তা অব্যাহত রাখতে আবারও দেশের জনগণ শেখ হাসিনাকে ক্ষমতায় বসিয়েছে জনগণ আর বিএনপি জামায়াত চায় না, চায় শান্তি উন্নয়ন , এই উন্নয়ন চলমান রাখতে শেখ হাসিনার উপর ভরসা ও আস্থা রাখুন।

এ সময় এম এ রাজ্জাক খান রাজ সিআইপি বলেন, বর্তমান সরকারের মন্ত্রী পরিষদে সকলকে শুভেচ্ছা জানাই। বর্ষীয়ান রাজনীতিবিদ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গণমানুষের আস্থাভাজন নেতা ওবায়দুল কাদের এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

উন্নয়নের স্বার্থে বিগত বছরগুলোতে ওবায়দুল কাদের এমপির নেতৃত্বে সড়ক বিভাগ ও সেতু বিভাগসহ বিভিন্ন খাতে অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে তা অব্যাহত থাকলে বাংলাদেশ হবে উন্নত ও আধুনিক স্মার্ট দেশ।

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর