thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

চরম হতাশায় ভুগছে বিএনপি:  পররাষ্ট্রমন্ত্রী

২০২৪ জানুয়ারি ২৪ ১১:৫৫:৪৪
চরম হতাশায় ভুগছে বিএনপি:  পররাষ্ট্রমন্ত্রী

দ্য রিপোর্ট প্রতিবেদক:পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, নির্বাচনে অংশ না নিয়ে হতাশায় ভুগছে বিএনপি। এটা তারা উপলব্ধি করতে পেরেছে। এখন দলটির মধ্যে চরম হতাশা আর ভোগান্তি বিরাজ করছে।

বুধবার (২৪ জানুয়ারি) সকালে ঐতিহাসিক গণঅভ্যুত্থান দিবস উপলক্ষে বকশীবাজারস্থ নবকুমার ইনস্টিটিউট প্রাঙ্গণে শহীদ মতিউর রহমানের স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি একথা বলেন।

আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আজ পুরো পৃথিবী নতুনভাবে নির্বাচিত হওয়ার কারণে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাচ্ছে। এতে তাদের (বিএনপি নেতাদের) মাথা খারাপ হয়ে গেছে, তাই আবোল-তাবোল বকছে। তারা এখন উপলব্ধি করছে নির্বাচন বর্জন করা তাদের জন্য আত্মত্যাগের শামিল হয়েছে।

কারো বাঁশির হুইসেলে দেশ স্বাধীন হয়নি উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, অনেকেই স্বাধীনতার ইতিহাসকে বিকৃত করার অপচেষ্টা করছে।

এ সময় স্থানীয় সরকার নির্বাচনে প্রতীক না দেওয়ার ইস্যুতে ড. হাসান মাহমুদ বলেন, ২০০৯ সালে সরকার গঠনের পর কখনও প্রতীক ছিল না, ইতোপূর্বেও ছিল না। স্থানীয় সরকার নির্বাচনে কখনও প্রতীক ছিল না, পূর্বের ধারাবাহিকতার কথাই বলছে আওয়ামী লীগ। আসলে গত নির্বাচনে অংশ না নিয়ে ওরা বুঝতে পেরেছে এটা চরম ভুল ছিল, সারা পৃথিবী এখন এই সরকারকে মেনে নেওয়ায় বিএনপির মাথা নষ্ট হয়ে গেছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলামসহ দলের কেন্দ্রীয় নেতারা শহীদ মতিউরের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। শ্রদ্ধা জানায় যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনগুলো।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর