thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

অ্যাপোলো ক্লিনিক’ তৈরি করবে জেএমআই হসপিটাল 

২০২৪ জানুয়ারি ২৪ ১২:২৭:২২
অ্যাপোলো ক্লিনিক’ তৈরি করবে জেএমআই হসপিটাল 

দ্য রিপোর্ট প্রতিবেদক:ভারতের অ্যাপোলো হেলথ অ্যান্ড লাইফ স্টাইলের কারিগরি সহযোগিতায় ‘অ্যাপোলো ক্লিনিক’ তৈরি করবে পুঁজিবাজারে ওষুধ ও রসায়ন খাতে তালিকাভুক্ত কোম্পানি জেএমআই হসপিটাল রিকুইজিট ম্যানুফ্যাকচারিং লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান জেএমআই স্পেশালাইজড হসপিটাল লিমিটেড।

বুধবার (২৪ জানুয়ারি) ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (ডিএসই-সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে মঙ্গলবার (২৩ জানুয়ারি) অ্যাপোলো হেলথ অ্যান্ড লাইফ স্টাইলের সঙ্গে জেএমআই স্পেশালাইজড হসপিটাল এ ব্যাপারে একটি চুক্তি স্বাক্ষর করেছে। ভারতের হায়দ্রাবাদে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। ওই দিন বিকেল ৪টায় জেএমআই হসপিটাল রিক্যুইজিট ম্যানুফ্যাকচারিং লিমিটেডের ১৪১তম বোর্ড সভায় অ্যাপোলো হেলথের সঙ্গে জেএমআই স্পেশালাইজড হসপিটালের চুক্তিটি অনুমোদন পেয়েছে।

চুক্তি অনুযায়ী, অ্যাপোলো হেলথ অ্যান্ড লাইফস্টাইল লিমিটেডের ট্রেডমার্ক, লোগো এবং নামের পাশাপাশি বাংলাদেশে অ্যাপোলো ক্লিনিক নামে একটি ক্লিনিক প্রতিষ্ঠা করবে জেএমআই স্পেশালাইজড হসপিটাল। হসপিটাল পরিচালনার জন্য প্রযুক্তিগত জ্ঞান ও দক্ষতা শেয়ার করবে ভারতের অ্যাপোলো ক্লিনিক।

এর আগে ২০২৩ সালের ৬ আগস্ট জেএমআই স্পেশালাইজড হসপিটাল লিমিটেড নামে একটি সাবসিডিয়ারি কোম্পানি গঠন করে। কোম্পানিটির অনুমোদিত মূলধন ৫০ কোটি টাকা এবং পরিশোধিত মূলধন ২০ কোটি টাকা। সাবসিডিয়ারি প্রতিষ্ঠানটিতে জেএমআই হসপিটাল রিকুইজিট ম্যানুফ্যাকচারিংয়ের ৬৫ শতাংশ শেয়ার ধারণ রয়েছে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর