thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

সোশ্যাল ইসলামী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

২০২৪ জানুয়ারি ২৭ ১৪:১৫:০৫
সোশ্যাল ইসলামী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

দ্য রিপোর্ট প্রতিবেদক: সোশ্যাল ইসলামী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত ১৯ ও ২০ জানুয়ারি কক্সবাজার সমুদ্র সৈকতে ছিল এ আয়োজন। সম্মেলনে ২০২৪ সালের জন্য ব্যাংকের কর্ম কৌশল ও তার বাস্তবায়ন নিয়ে আলোচনা হয়। প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সোশ্যাল ইসলামী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত ১৯ ও ২০ জানুয়ারি কক্সবাজার সমুদ্র সৈকতে ছিল এ আয়োজন। সম্মেলনে ২০২৪ সালের জন্য ব্যাংকের কর্ম কৌশল ও তার বাস্তবায়ন নিয়ে আলোচনা হয়। প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সম্মেলনে সভাপতির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বলেন, ‘দেশি ও আন্তর্জাতিক নানা প্রতিকূলতার মাঝেও আমাদের ব্যাংক ইতিবাচক ধারায় থেকে ২০২৩ সাল অতিক্রম করেছে। গত বছর তীব্র ডলার সংকটের মধ্যেও আমদের ব্যাংকের রেমিট্যান্স আহরণের দিকটি সর্বমহলে প্রশংসিত হয়েছে।’

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান বেলাল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য ডা. মো. জাহাঙ্গীর হোসেন ও মোহাম্মদ আবুল কালাম। ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফোরকানুল্লাহ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর