thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

ওয়ালটন-ঢাকা ট্রিবিউন ক্রিকেট বিশ্বকাপ কুইজের ড্র অনুষ্ঠিত 

২০২৪ জানুয়ারি ২৭ ১৪:১৭:০৬
ওয়ালটন-ঢাকা ট্রিবিউন ক্রিকেট বিশ্বকাপ কুইজের ড্র অনুষ্ঠিত 

দ্য রিপোর্ট প্রতিবেদক:‘ওয়ালটন-ঢাকা ট্রিবিউন ক্রিকেট বিশ্বকাপ কুইজ-২০২৩’ এর প্রথম ও দ্বিতীয় পর্বের ড্র ঢাকা ট্রিবিউন কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটনের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর অগাস্টিন সুজন বাড়ৈ, সিনিয়র ডেপুটি ডিরেক্টর আবদুল্লাহ আল-মামুন, ঢাকা ট্রিবিউনের নির্বাহী সম্পাদক রিয়াজ আহমদ, হেড অব অ্যাডভারটাইজমেনট শামসুল আরেফীন ও সিনিয়র এক্সিকিউটিভ (অ্যাডভারটাইজিং) মো. খায়রুল ইসলাম (অভী)।

বিশ্বকাপ চলাকালে দুই পর্বে কুইজে অংশগ্রহণকারীদের মধ্যে সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে ড্রর মাধ্যমে বিজয়ীদের নির্বাচন করা হয়।

প্রথম পর্বে বিজয়ীদের জন্য প্রথম পুরস্কার ছিল ওয়ালটন রেফ্রিজারেটর, দ্বিতীয় পুরস্কার ওয়ালটন ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন, তৃতীয় পুরস্কার ওয়ালটন ২৪ ইঞ্চি এলইডি টেলিভিশন, চতুর্থ পুরস্কার (৩টি) ওয়ালটন রাইস কুকার এবং পঞ্চম পুরস্কার (৩টি) ওয়ালটন ব্লেন্ডার।

এ ছাড়া, দ্বিতীয় পর্বের বিজয়ীদের জন্য প্রথম পুরস্কার ছিল ওয়ালটন ৪৩ ইঞ্চি এলইডি টেলিভিশন, দ্বিতীয় পুরস্কার ২৪ ইঞ্চি এলইডি টেলিভিশন, তৃতীয় পুরস্কার ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেন, চতুর্থ পুরস্কার ওয়ালটন (৩টি) ওয়ালটন গ্যাস স্টোভ এবং পঞ্চম পুরস্কার (৩টি) ওয়ালটন রাইস কুকার।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর