thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

টাইনি টটস্ এবং সামারফিল্ড ইন্টারন্যাশনাল স্কুলের সুবর্ণজয়ন্তি উপলক্ষ্যে আনন্দ র‌্যালি  

২০২৪ জানুয়ারি ২৮ ১০:১৬:১৫
টাইনি টটস্ এবং সামারফিল্ড ইন্টারন্যাশনাল স্কুলের সুবর্ণজয়ন্তি উপলক্ষ্যে আনন্দ র‌্যালি
 

দ্য রিপোর্ট প্রতিবেদক:সুবর্ণজয়ন্তির অংশ হিসেবে ২৭ জানুয়ারি শনিবার মহানগরের মানিক মিয়া এভিনিউয়ে আয়োজন করা হয়েছিল এক আনন্দ র‌্যালির। এতে স্কুলের প্রাক্তন ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা ও অতিথিগণ অংশগ্রহণ করেন। র‌্যালিটি সকাল সাড়ে ৯টায় শুরু হয়ে দুপুর ১২টা পর্যন্ত চলে।

র‌্যালির প্রধান আকর্ষণ ঘোড়ার গাড়ি ও সুসজ্জিত ট্রাকে চড়ে শিক্ষার্থীরা গানের সাথে আনন্দ উল্লাসে মুখরিত ছিল। আনন্দ শোভাযাত্রার উদ্বোধন করেন স্কুলের প্রিন্সিপাল আনজুম হোসেন। তিনি স্কুলের ৫০ বছরের পথ চলায় সহযোগিতার জন্য সকলকে ধন্যবাদ জানান। এই সময় তার সাথে উপস্থতি ছিলেন স্কুলের শিক্ষক-শিক্ষিকাসহ অন্যান্য। স্বাধীন দেশে তার মা মিসেস ফাইজি চৌধুরীর হাত ধরে এই স্কুলের যাত্রা শুরু হয়। আনজুম হোসেন শিক্ষার্থীদের বলেন, প্রযুক্তি সমৃদ্ধ শিক্ষা গ্রহণ করে একটি স্মার্ট বাংলাদশে প্রতিষ্ঠায় অংশ নিতে হবে।

টাইনি টটস্ এবং সামারফিল্ড ইন্টারন্যাশনাল স্কুলের গৌরবময় ৫০ বছর উদযাপন উপলক্ষ্যে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে বিশেষ আনন্দ আয়োজন করা হয়েছে।

টাইনি টটস্ এবং সামারফিল্ড ইন্টারন্যাশনাল স্কুল শিক্ষায় শ্রেষ্ঠত্বের ৫০ বছর উদযাপন করতে যাচ্ছে। সুবর্ণজয়ন্তিকে স্মরণীয় করে রাখতে আগামী ২ ফেব্রুয়ারি ২০২৪ শুক্রবার বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে এক মিলন মেলা ও আনন্দ উৎসবের আয়োজন করা হয়েছে। এই আয়োজন সকাল ৭টায় শুরু হয়ে চলবে রাত ১১টা পর্যন্ত। এতে আমন্ত্রিত অতিথিদের সাথে অংশ নেবেন স্কুলের ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা-কর্মকর্তা-কর্মচারী, প্রাক্তন ছাত্র-ছাত্রী এবং অভিভাবকেরা।

২ ফেব্রয়ারি ২০২৪ এর অনুষ্ঠানমালা

১. হাজার কণ্ঠ: একতা আর সম্প্রীতির বার্তা নিয়ে স্কুলের ছাত্র-ছাত্রীরা গাইবে হাজার কণ্ঠে সমবেত সংগীত।

২. ফুড অ্যান্ড মিউজিক ফেস্টিভ্যাল: এতে ভোজন রসিকদের জন্য থাকবে মুখরোচক খাবারের নানা সম্ভার এবং শিল্পীরা পরিবেশন করবেন গান।

৩. শিশুদের কার্নিভ্যাল: স্কুলের শিশু শিক্ষার্থীদের জন্য থাকবে বিশেষ খেলাধুলার আয়োজন।

৪. ট্যালেন্ট শো: শিক্ষার্থীদের পরিবেশনায় থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

৫. ড্রিল শো: থাকবে ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে ড্রিল ডিসপ্লে।

৬. থিয়েটার: মঞ্চায়ন হবে মনোমুগ্ধকর নাটক। ১৯৭৪ সালে স্কুলটি প্রতিষ্ঠার ইতিহাস তুলে ধরা হবে।

৭. লেজার শো: রাতে লেজার শো’র মাধ্যমে স্কুলের সুবর্ণজয়ন্তির ঐতিহ্যবাহী আয়োজনকে স্মরণীয় করা হবে।

৮. ডকুমেন্টারি: স্কুলের পথ চলার গৌরবময় অর্জন তুলে ধরা হবে এই ডকুমেন্টারিতে।

৯. লাইভ কনসার্ট: রাতের আয়োজনে আছে বিশেষ সংগীতানুষ্ঠান - গাইবেন হাবিব ওয়াহিদ, প্রীতম হাসান। থাকবে নেমেসিস ব্যান্ডের হাই ভোল্টেজ পরিবেশনা।

টাইনি টটস্ এবং সামারফিল্ড স্কুলের সুবর্ণজয়ন্তির এই আয়োজন সকলের অংশগ্রহণে আনন্দঘন হয়ে উঠবে এটাই প্রত্যাশা। রেজিস্ট্রেশন ও টিকেট বুকিং-এর জন্য নিচের লিংক অনুসরণ করুন।

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর