thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

সংখ্যাটা বড় নয়; পার্লামেন্টে কারা অপজিশন সেটাই আসল: চুন্নু

২০২৪ জানুয়ারি ২৯ ১৩:৪২:০৩
সংখ্যাটা বড় নয়; পার্লামেন্টে কারা অপজিশন সেটাই আসল: চুন্নু

দ্য রিপোর্ট প্রতিবেদক:সংখ্যাটা বড় নয়; পার্লামেন্টে কারা অপজিশন (বিরোধী দল)সেটাই আসল বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

তিনি বলেন, মাননীয় স্পিকার যে সিদ্ধান্তদিয়েছেন সেটা আগামীতে একটি নজির হিসেবে কাজ করবে। এই স্বীকৃতি দেওয়ার জন্য জাতীয় পার্টির পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে বনানী কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, আমাদের দলের যে দুইজনকে দায়িত্ব দেওয়া হয়েছে তারা অত্যন্ত অভিজ্ঞ,গণতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল। আমি মনে করি, জিএমকাদের ও আনিসুল ইসলাম মাহমুদের নেতৃত্বে যে সংসদীয় দল; এটা মানুষের আকাঙ্ক্ষার এবং বিরোধী দল হিসেবে মানুষ যেটা চায়, যে ডিমান্ড তার প্রতিফলন ঘটাবে।

তিনি আরও বলেন, আমাদের যেটুকু সমালোচনা করা হয় বা গৃহপালিত বলে সমালোচনা যাতে না হয় সেজন্য পার্লামেন্টের ভেতরে এবং বাইরে আগামীতে ভূমিকা রাখব। মানুষের কাছে যাতে গ্রহণযোগ্যতা পায় সেই লক্ষ্যে কাজ করে যাব।

আরেক প্রশ্নের জবাবে চুন্নু বলেন, আমরা অস্বস্তির মধ্যে নেই, স্বস্তিতে আছি। যারা সংবাদ সম্মেলন করেছেন একমাত্র রওশন এরশাদ ছাড়া আর কারো কোনো পথ নেই।

কতিপয় ব্যক্তি তাকে ব্যবহার করছে বলেও তিনি উল্লেখ করেন।

এর আগে দ্বাদশ সংসদে জাতীয় পার্টির নেতা জিএম কাদেরকে বিরোধীদলীয় নেতা এবং আনিসুল ইসলাম মাহমুদকে উপনেতা হিসেবে স্বীকৃতি দেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী।

রোববার সংসদ সচিবালয়ের এক প্রজ্ঞাপনে এ খবর জানানো হয়।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর