thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

মেক্সিকোতে  ভয়াবহ  সড়ক দুর্ঘটনায় নিহত ১৯

২০২৪ জানুয়ারি ৩১ ১১:৩৯:০৬
মেক্সিকোতে  ভয়াবহ  সড়ক দুর্ঘটনায় নিহত ১৯

দ্য রিপোর্ট ডেস্ক:উত্তর আমেরিকার দেশ মেক্সিকোতে ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় অন্তত ১৯ জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও ২২ জন। স্থানীয় সময় মঙ্গলবার (৩০ জানুয়ারি) দেশটির উত্তর-পশ্চিমাঞ্চলে বাস ও ট্রাকের মধ্যে ভয়াবহ দুর্ঘটনায় হতাহতের এই ঘটনা ঘটে।

বুধবার (৩১ জানুয়ারি) এ তথ্য জানিয়েছে তুর্কি গণমাধ্যম টিআরটি ওয়ার্ল্ড। গণমাধ্যমটি কর্তৃপক্ষের বরাতে বলছে, উত্তর-পশ্চিম মেক্সিকোতে মঙ্গলবার একটি ডাবল ডেকার বাস এবং ট্রাকের মধ্যে সংঘর্ষ হয়। এতে ১৯ জন নিহত এবং আরও ২২ জন আহত হয়েছেন।

এ ঘটনার পর সিনালোয়া প্রদেশের অ্যাটর্নি জেনারেল সারা কুইনোনেজ সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা এক ভিডিওতে বলেছেন, ‘১৯টি মৃতদেহ গণনা করা হয়েছে। দেহাবশেষ শনাক্ত করতে সময় লাগবে।’

জানা গেছে, দুর্ঘটনাকবলিত বাসটি পশ্চিমাঞ্চলীয় প্রদেশ জালিস্কোর গুয়াদালাজারা শহর থেকে সিনালোয়ার লস মোচিসে যাচ্ছিল। দুর্ঘটনার পর কর্মকর্তাদের যাত্রীবাহী এই বাসের ধ্বংসাবশেষ পরিদর্শন করতে দেখা গেছে। সিনালোয়ার নাগরিক সুরক্ষার পরিচালক রায় নাভারেতে এক সংবাদ সম্মেলনে বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাক এবং বাসে প্রায় ৫০ জন আরোহী ছিল। সড়কে উভয় যানবাহনের মুখোমুখি সংঘর্ষ হয় এবং পরে আগুন ধরে যায়।

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর