thereport24.com
ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল 24, ১ বৈশাখ ১৪৩১,  ৬ শাওয়াল 1445

"আন্দোলন কত প্রকার, সরকারকে তা বিএনপি দেখিয়ে দেবে"

২০২৪ ফেব্রুয়ারি ০১ ১৩:৫৬:০০

দ্য রিপোর্ট প্রতিবেদক: ‘আন্দোলন কত প্রকার, সরকারকে তা বিএনপি দেখিয়ে দেবে’ বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক। সরকারের উদ্দেশে তিনি বলেছেন, আপনারা লাখ লাখ মামলা দিয়ে আমাদের লাখ লাখ নেতাকর্মীকে আসামি করে বনে-জঙ্গলে ঘুমানোর ব্যবস্থা করে দিয়েছেন। কিন্তু আমরা হতাশ হব না। আন্দোলন কত প্রকার, দেখিয়ে দেওয়া হবে।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী নবীন দলের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে এসব কথা বলেন তিনি। মানববন্ধনে গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুরও উপস্থিত ছিলেন।

এ সময় ক্ষমতাসীন আওয়ামী লীগকে স্বৈরাচার আখ্যা দিয়ে জয়নুল আবেদীন ফারুক বলেন, আপনারা এখন রাষ্ট্রীয় যন্ত্র দিয়ে আমাদের সাময়িকভাবে দমিয়ে রাখবেন। কিন্তু ইতিহাস বলে, স্বৈরাচার কোনোদিন পুলিশ দিয়ে গণতান্ত্রিক মানুষকে দমিয়ে রাখতে পারে না। ১৫ বছর তো ক্ষমতায় ছিলেন, জাতিকে কিছুই দিতে পারেননি। শুধু কথা, শুধু ধমক... এগুলো ছাড়তে হবে। বাংলাদেশের ইতিহাসে কোনো স্বৈরাচার থাকতে পারেনি। এসব আন্দোলনে আমাদের ছাত্ররা আত্মহুতি দিয়েছে। আমরাও ধৈর্য ধারণ করেছি।

তিনি এরপর বলেন, যারা বলে বিএনপি হতাশ হয়েছে, যারা বলে বিএনপির সাংগঠনিক শক্তি নেই, তাদের অনুরোধ করছি, একদিনের জন্য পুলিশকে নিরপেক্ষ রেখে মাঠে আসুন। দেখি কে হারে, আর কে জেতে। সেটি তো করবেন না। কারণ আপনাদের জনগণের সমর্থন নেই।

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর