thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

দারাজ ও মিনিস্টার-মাইওয়ান কর্মকর্তাদের মধ্যে আলোচনা সভা অনুষ্ঠিত  

২০২৪ ফেব্রুয়ারি ০৫ ১৩:৩৮:৩৩
দারাজ ও মিনিস্টার-মাইওয়ান কর্মকর্তাদের মধ্যে আলোচনা সভা অনুষ্ঠিত
 

দ্য রিপোর্ট প্রতিবেদক:সম্প্রতি দারাজ গ্লোবাল ও মিনিস্টার-মাইওয়ান গ্রুপের কর্মকর্তাদের মধ্যে বৈশ্বিক সেবা সম্প্রসারণ ও পণ্য রপ্তানি বিষয়ে দিনব্যাপী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মিনিস্টার-মাইওয়ান গ্রুপ দারাজের মাধ্যমে ক্রেতাদের কাছে প্রতিনিয়ত পৌঁছে দিচ্ছে তাদের সকল পণ্য। দারাজও বেশ সাবলীলভাবে মিনিস্টার পণ্য নিজেরা গ্রহণ করে নিরবচ্ছিন্নভাবে পৌঁছে দিচ্ছে ঘরে ঘরে। সময়ের সাথে তাল মিলিয়ে মিনিস্টার হয়ে উঠেছে দারাজের অন্যতম স্টেকহোল্ডার।

দারাজ একটি বহুজাতিক কোম্পানি যা পৃথিবীর বিভিন্ন দেশে সর্বাধিক জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম হিসাবে পরিচিত। বাংলাদেশেও দারাজ জনমানুষের আস্থা অর্জন করেছে। মিনিস্টার-মাইওয়ান গ্রুপ দীর্ঘ কয়েক দশক ধরে বাংলাদেশের ঘরে ঘরে ফ্রিজ, টেলিভিশন, ওয়াশিং মেশিনসহ দৈনন্দিন গৃহস্থালি পণ্য বিপণন করে আসছে।

দারাজের একটি আন্তর্জাতিক প্রতিনিধি দল বাংলাদেশে অবস্থান কালে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের কর্মকর্তাদের সাথে একটি দীর্ঘমেয়াদি ব্যবসায়িক সম্পর্ক স্থাপনের লক্ষ্যে দিনব্যাপী দ্বিপাক্ষিক নীতি নির্ধারণী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনায় উপস্থিত ছিলেন বেন (কিয়ান) য়ি, চিফ বিজনেস অফিসার, লাজাদা-ফিলিপাইন, লু য়াও, চিফ কমার্শিয়াল অফিসার, দারাজ, কামরুল হাসান, কমার্শিয়াল ডিরেক্টর, দারাজ বাংলাদেশ, সাকিব নূর বিল্লাহ, ক্যাটাগরি ডিরেক্টর-এফএমসিজি, দারাজ বাংলাদেশ, মোঃ সামসুদ্দোহা শিমুল, নির্বাহী পরিচালক, মিনিস্টার-মাইওয়ান গ্রুপ, তানজির হোসেন, ডেপুটি ডিরেক্টর, অপারেশন, মিনিস্টার-মাইওয়ান ,রোকনুজ্জামান বসুনিয়া এবং আসিফ কাজী গ্রুপ এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

মিনিস্টার পণ্যের মান ও মূল্য ক্রেতাদের মধ্যে আস্থা তৈরি করায় বিভিন্ন দেশে মিনিস্টার পণ্য বিপণনে আগ্রহ প্রকাশ করে দারাজ। পরবর্তীতে, মিনিস্টার-মাইওয়ান গ্রুপ ও দারাজ যৌথভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। এ সভার সিদ্ধান্ত অনুয়ায়ী, মিনিস্টারের পণ্য যা বাংলাদেশে উৎপাদিত তার আন্তর্জাতিক বাজারে নতুন সম্ভাবনাকে উন্মোচন করবে।

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর