thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

পাকিস্তানে  সন্ত্রাসী হামলায় ১০ পুলিশ সদস্য নিহত

২০২৪ ফেব্রুয়ারি ০৫ ১৭:৪৮:২৪
পাকিস্তানে  সন্ত্রাসী হামলায় ১০ পুলিশ সদস্য নিহত

দ্য রিপোর্ট ডেস্ক:পাকিস্তানের খাইবার-পাখতুনখোয়া প্রদেশের ডেরা ইসমাইল খান জেলায় একটি পুলিশ স্টেশনে সন্ত্রাসী হামলায় কমপক্ষে ১০ পুলিশ সদস্য নিহত ও ৬ জন আহত হয়েছে।

পাক পুলিশ বলেছে, স্থানীয় সময় রোববার দিবাগত রাত তিনটার দিকে ভারি অস্ত্র নিয়ে পুলিশ স্টেশনে হামলা চালায় সন্ত্রাসীরা। তারা গ্রেনেড ছুঁড়ে ও ভারি অস্ত্র দিয়ে গুলি করতে করতে পুলিশ স্টেশন চারদিক ঘিরে ফেলে। পুলিশও পাল্টা ব্যবস্থা নেয়। দু পক্ষের মধ্যে গোলাগুলির এক পর্যায়ে হামলাকারীরা পালিয়ে যায়।

আহতদেরকে উদ্ধার করে ডিএইচকিউ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর ওই এলাকা ঘেরাও করে রেখেছে পুলিশ বাহিনী। পালিয়ে যাওয়া সন্ত্রাসীদের ধরতে বড় আকারে তল্লাশি অভিযান শুরু হয়েছে। পুলিশের শক্তি বাড়াতে সেখানে কুইক রেসপন্স বাহিনী যোগ দিয়েছে।

আগামী ৮ ফেব্রুয়ারি পাকিস্তানের জাতীয় ও প্রাদেশিক পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তার আগে উত্তর-পশ্চিমাঞ্চলীয় খাইবার-পাখতুনখোয়ার দুর্গম অঞ্চলে এই সহিংসতা হলো। গত ৩১ জানুয়ারি ওই এলাকায় একজন স্বতন্ত্র প্রার্থী ও তার চার সমর্থক সন্ত্রাসী হামলায় নিহত হন। এছাড়া, গত ডিসেম্বর মাসে অপর এক সন্ত্রাসী হামলায় ২৩ পুলিশ নিহত এবং ৩২ জন আহত হয়েছিল।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর