thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সীমান্ত এলাকায়  পড়ে আছে  কয়েকটি মরদেহ

২০২৪ ফেব্রুয়ারি ১০ ১২:৫৪:৫৬
সীমান্ত এলাকায়  পড়ে আছে  কয়েকটি মরদেহ

দ্য রিপোর্ট প্রতিবেদক: মিয়ানমারে অস্থিরতার মধ্যে কক্সবাজারের উখিয়ার থাইংখালীর রহমতের বিল সীমান্ত এলাকায় কয়েকটি মরদেহ পড়ে আছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকাল থেকে সীমান্তের রহমতের বিল এলাকায় কয়েকজনের মরদেহ পড়ে আছে বলে স্থানীয়রা জানায়। তারা জানায়,‘কয়েকজন কৃষক তিন থেকে চারটি মরদেহ সীমান্তের পাশে পড়ে থাকতে দেখেছেন।’

স্থানীয় বাসিন্দা সাবেক স্কুলশিক্ষক নুরুল বশর বলেন, রহমতের বিল থেকে ওপারে মিয়ানমারের ঢেঁকিবুনিয়া সীমান্তের দূরত্ব আধা কিলোমিটার। সীমান্তের এপারে তিন থেকে চারটি মরদেহ পড়ে আছে।

পালংখালীর ইউপি চেয়ারম্যান আবদুল গফুর বলেন, ‘মঙ্গলবারে সীমান্ত মিয়ানমারের অভ্যন্তরে ব্যাপক গোলাগুলি হয়। সেদিন হেলিকপ্টার থেকে গোলা ছুড়ে মিয়ানমারের সেনাবাহিনী। সেই গুলিতে তাদের মৃত্যু হতে পারে।’

তিনি আরও বলেন, গ্রামবাসীর ধারণা মরদেহগুলো মিয়ানমারের নাগরিকের।

উখিয়া থানার ওসি শামীম হোসেন বলেন, উখিয়া সীমান্তের রহমতের বিল এলাকায় কয়েকটি মরদেহ পড়ে আছে। স্থানীয় লোকজনের কাছ থেকে এমন খবর পেয়ে শুক্রবার দুপুরে পুলিশ সেখানে যায়। কিন্তু সীমান্তের একেবারে কাছাকাছি মরদেহগুলো থাকায় নিরাপত্তাজনিত কারণে পুলিশ তা উদ্ধার করতে পারেনি। তবে চেষ্টা চলছে।

এছাড়াও শুক্রবার দুপুরে ঘুমধুম ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড তমব্রু পশ্চিমকূল এলাকা থেকে একটি মর্টার শেল উদ্ধার করা হয়েছে। স্থানীয়রা ধানক্ষেতে কাজ করতে গিয়ে মর্টারশেল দেখতে পেয়ে প্রশাসনকে খবর দেন। পরে বিজিবির সদস্যরা ঘটনাস্থলে এসে মর্টারশেলটি নিজেদের হেফাজতে নিয়েছে।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর