thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৪ মে 24, ৩১ বৈশাখ ১৪৩১,  ৬ জিলকদ  1445

অবিলম্বে পদত্যাগ করে মানুষকে বাঁচান:  জয়নাল আবেদীন ফারুক

২০২৪ ফেব্রুয়ারি ১২ ১৯:০৩:১৯
অবিলম্বে পদত্যাগ করে মানুষকে বাঁচান:  জয়নাল আবেদীন ফারুক

দ্য রিপোর্ট প্রতিবেদক:সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ভোটের অধিকার ফিরিয়ে দিতে সরকারের কাছে আহ্বান জানিয়েছেন বিএনপির চেয়ারপরসনের উপদেষ্টা ও সাবেক চীফ হুইপ জয়নাল আবেদীন ফারুক।

তিনি বলেন, অবিলম্বে পদত্যাগ করে মানুষকে বাঁচান। মুক্তিযুদ্ধের সপক্ষের দল হলে এই মুহূর্তে সংসদ ভেঙে দিন। সব গণতান্ত্রিক দলের মতামত নিয়ে তত্ত্বাবধায়ক সরকার গঠন করে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ভোট দেওয়ার অধিকার ফিরিয়ে দিন।

সোমবার (১২ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটি আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

জয়নাল আবেদীন ফারুক বলেন, সংসদ চলছে, আজও চলবে। এটা একটা তেলেসমাতি সংসদ। এই সংসদকে মুরব্বিরা বলে আওয়ামী লীগের এ টিম আর বি টিম। এই সংসদে জনগণ ভোট দিতে পারে নাই, অংশগ্রহণ করে নাই। তবুও এই সরকার ক্ষমতার জোড়ে নির্বাচন কমিশনের কারচুপিতে ক্ষমতায় বসে গত মাসের ১০ তারিখে শপথ নিয়ে সরকার গঠন করেছে।

সাগর-রুনী হত্যাকাণ্ড প্রসঙ্গে তিনি বলেন, সাগর-রুনীর বিচার হতে আইনমন্ত্রী বলেছে ৫০ বছর লাগবে। যদি আপনার (আইনমন্ত্রী) শরম থাকতো, জনগণের ভোটে নির্বাচিত হতেন তাহলে কোনও দিনও এরকম কথা বলতে পারতেন না। তারপরের দিন, যেদিন ডিআরইউর সামনে সাংবাদিকরা বিক্ষোভ করে সেদিন থেকে আপনার পদত্যাগ করা উচিত ছিল।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর