thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

বিআইসিএম এ এমএএফসিএম এর ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থীদের ফ্রেশার্স রিসিপশন অনুষ্ঠিত  

২০২৪ ফেব্রুয়ারি ১৩ ০৯:৪৭:৪৪
বিআইসিএম এ এমএএফসিএম এর ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থীদের ফ্রেশার্স রিসিপশন অনুষ্ঠিত
 

দ্য রিপোর্ট প্রতিবেদক:বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) কর্তৃক পরিচালিত মাস্টার অব অ্যাপ্লাইড ফিন্যান্স অ্যান্ড ক্যাপিটাল মার্কেট (এমএএফসিএম) এর ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থীদের ফ্রেশার্স রিসিপশন আজ সোমবার (১২.০২.২০২৪) সন্ধ্যায় ইন্সটিটিউটের মাল্টিপারপাস হলে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) এর কমিশনার ড. শেখ শামসুদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন

বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) জনাব মোঃ নাসির উদ্দিন আহমেদ ও বিএসইসির নির্বাহী পরিচালক জনাব মো. সাইফুর রহমান । সম্মানিত অতিথি হিসেবে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের যুগ্মসচিব ড. নাহিদ হোসেন ও বিএসইসির পরিচালক জনাব মোঃ আব্দুল কালাম।

বিআইসিএম এর নির্বাহী প্রেসিডেন্ট ড. মোহাম্মদ তারেক এর সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এমএএফসিএম প্রোগ্রামের সমন্বয়কারী সরকারি অধ্যাপক জনাব কাশফীয়া শারমিন। এসময় অন্যান্যের মধ্যে বিআইসিএম এর পরিচালক (প্রশাসন ও অর্থ) জনাব নাজমুস সালেহীন, অনুষদ সদস্য ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

বিআইসিএম কর্তৃক পরিচালিত মাস্টার অব অ্যাপ্লাইড ফিন্যান্স অ্যান্ড ক্যাপিটাল মার্কেট (এমএএফসিএম) প্রোগ্রামটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের অধিভুক্ত। মোট ৪টি সেমিস্টারে বিভক্ত ২ বছর মেয়াদি ৫১ ক্রেডিটের বিশেষায়িত এই প্রোগ্রামে মোট ১৬টি কোর্স রয়েছে। একমাত্র বিআইসিএম পুঁজিবাজার সংশ্লিষ্ট বিশেষায়িত মাস্টার্স প্রোগ্রাম পরিচালনা করে থাকে যা পুঁজিবাজার সংশ্লিষ্ট স্টেকহোল্ডারদের জ্ঞান ও দক্ষতা উন্নয়ন এবং পেশাগত উৎকর্ষতা বৃদ্ধির লক্ষ্যে, এবং পুজিবাজারে ক্যারিয়ার গড়ার জন্য বিশেষভাবে স্বীকৃত।

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর