thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

দেশ এক ভয়াবহ পরিস্থিতির দিকে যাচ্ছে:  রিজভী 

২০২৪ ফেব্রুয়ারি ১৫ ১৪:৪০:৩৯
দেশ এক ভয়াবহ পরিস্থিতির দিকে যাচ্ছে:  রিজভী 

দ্য রিপোর্ট প্রতিবেদক:বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সারা দেশে এখন সামাজিক নৈরাজ্য চরম আকার ধারণ করেছে। লুটের টাকা ভাগাভাগি করতে ক্ষমতাসীনরা নিজেদেরই হত্যা করছে।দেশ এক ভয়াবহ পরিস্থিতির দিকে যাচ্ছে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর গুলশান এলাকায় লিফলেট বিতরণ শেষে তিনি এসব কথা বলেন। ‘দেশ বাঁচাও, মানুষ বাঁচাও’ শিরোনামে সারা দেশে লিফলেট বিতরণ কর্মসূচির দ্বিতীয় দিনে অংশ নেন রিজভীসহ অন্য নেতারা।

রুহুল কবির রিজভী বলেন, এই সরকার ৭ জানুয়ারির ডামি নির্বাচন করে মনে করেছে, তারা সারা বাংলাদেশের জমিদার হয়ে গেছে। এ জমিদারতন্ত্রের বিরুদ্ধে আমাদের লড়াই থামবে না। কারণ এ ক্ষমতা জনগণকে ফিরিয়ে দিতে হবে।

জনগণের ক্ষমতা কেড়ে নেওয়া হয়েছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপিসহ সমমনা দলগুলো যে আন্দোলন করছে, যে লড়াই করছে, তা নিজেদের ক্ষমতায় যাওয়ার জন্য নয়। এ আন্দোলন হলো গণতন্ত্র ফিরিয়ে আনার লড়াই, জনগণের ক্ষমতা জনগণকে ফিরিয়ে দেওয়ার লড়াই। এ লড়াই অব্যাহত থাকবে।

লিফলেটে ৭ জানুয়ারির সংসদ নির্বাচনকে ‘ডামি’ আখ্যা দিয়ে তা বাতিলের দাবি ছাড়াও সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে অবাধ নির্বাচন দাবি জানানো হয়েছে।

লিফলেট বিতরণকালে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক মো. রফিকুল ইসলাম, নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, মহিলাদলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ আরও অনেকে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর