thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

মিনিস্টার গ্রুপ এবং আজগর আলী হাসপাতালের মধ্যে চুক্তি স্বাক্ষর  

২০২৪ ফেব্রুয়ারি ২০ ১৮:৩৭:২৬
মিনিস্টার গ্রুপ এবং আজগর আলী হাসপাতালের মধ্যে চুক্তি স্বাক্ষর
 

দ্য রিপোর্ট প্রতিবেদক:সম্প্রতি দেশীয় ইলেক্ট্রনিক্স কোম্পানি মি্নিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এবং আজগর আলী হাসপাতালের মধ্যে একটি সমোঝতা চুক্তি সম্পাদিত হয়েছে। চুক্তি সম্পাদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এর সেক্রেটারী টু চেয়ারম্যান এ. কে. এম. সায়েম হোসেন, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মোঃ আসিফ কাজী এবং আজগর আলী হাসপাতাল এর হেড অব অপারেশনস মোরশেদ আহমেদ চৌধুরী, অপারেশনস এন্ড প্রজেক্ট ডেভেলপমেন্ট এর সিনিয়র জিএম শাহরিয়ার জামান, সিনিয়র জিএম এন্ড হেড অব ফাইনান্স মনিরুল তালুকদারসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এই চুক্তি অনুযায়ী মিনিস্টার মেম্বারশিপ কার্ড হোল্ডারগণ, মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এর কর্মকর্তা-কর্মচারী এবং পরিচালনা পর্ষদের সদস্যগণ আজগর আলী হাসপাতালে চিকিৎসা সেবায় বিশেষ সুবিধা পাবেন এবং আজগর আলী হাসপাতালের কর্মকর্তা কর্মচারীগণ মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এর সকল পণ্যে বিশেষ ডিসকাউন্ট পাবেন।

উল্লেখ্য, মিনিস্টারের পুরনো ও নতুন সব গ্রাহকই এই কার্ড পেতে পারেন। এই কার্ডধারী গ্রাহক মিনিস্টার শোরুম থেকে এক লাখ থেকে তিন লাখ টাকা পর্যন্ত পণ্য ক্রয়ে ক্রেডিট সুবিধা পাবেন। পাশাপাশি কার্ডধারীরা বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠানেও পাবেন বিশেষ সুবিধা ও ছাড়। এর মধ্যে রয়েছে নির্ধারিত হাসপাতালে চিকিৎসা ও মেডিকেল চেকআপ, নির্ধারিত হোটেল-রিজার্ভেশন, রেস্টুরেন্ট, এয়ার টিকিট বুকিংসহ বিভিন্ন খাতে খরচের বিপরীতে বিশেষ মূল্যছাড়। এ ছাড়া বিভিন্ন সুপারশপ কিংবা ব্র্যান্ডের দোকানে পণ্য কিনলেও কার্ডধারী পেয়ে যাবেন বিশেষ মূল্যছাড়।

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর