thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ২ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

গৃহপরিচারিকার মৃত্যু

ডেইলি স্টারের নির্বাহী সম্পাদকের  জামিন  নামঞ্জুর 

২০২৪ ফেব্রুয়ারি ২০ ১৯:৩৬:২৯
ডেইলি স্টারের নির্বাহী সম্পাদকের  জামিন  নামঞ্জুর 

দ্য রিপোর্ট প্রতিবেদক: ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হক ও তার স্ত্রী তানিয়া খন্দকারের বিরুদ্ধে গৃহপরিচারিকার ‘অবহেলাজনিত মৃত্যু’র অভিযোগে দায়ের করা মামলায় জামিনের আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকালে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দার আদালত এই আদেশ দেন।

এদিন আসামিপক্ষে জামিন চেয়ে শুনানি করেন সিনিয়র আইনজীবী এহেসানুল হক সমাজী ও আশরাফ উল আলম। রাষ্ট্রপক্ষ থেকে এ জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তাদের জামিনের আবেদন নামঞ্জুরের আদেশ দেন। মোহাম্মদপুর থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর হেলাল উদ্দিন এ তথ্য জানান। গত ১৩ ফেব্রুয়ারি ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসামিদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। এরপর গত ১৮ ফেব্রুয়ারি রিমান্ড শেষে তাদের কারাগারে পাঠানো হয়।

এর আগে ৭ ফেব্রুয়ারি আসামিদের রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে তিন দিনের জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন আদালত। ওইদিন সকালে ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হক ও তার স্ত্রী তানিয়া খন্দকারের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন গৃহপরিচারিকা প্রীতির বাবা লুকেশ ওড়াং। মামলায় অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে দণ্ডবিধি আইনের ৩০৪(ক) ধারায় অভিযোগ করা হয়েছে।

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর