thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ের ভর্তি আবেদনের সময় বাড়লো

২০২৪ ফেব্রুয়ারি ২৫ ১৪:৪৭:৫৭
গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ের ভর্তি আবেদনের সময় বাড়লো

দ্য রিপোর্ট প্রতিবেদক:২০২৩-২৪ শিক্ষাবর্ষে জিএসটি গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার অনলাইনে আবেদন গ্রহণের শেষ দিন সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাত ১১টা ৫৯মিনিট পর্যন্ত। নতুন করে আবেদনের সময় একদিন বাড়িয়ে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ১২টা ৫৯ মিনিট পর্যন্ত করা হয়েছে। এতে বাড়তি আরও একদিনের আবেদনের সুযোগ পাবেন ভর্তিচ্ছুরা।

গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির আহবায়ক এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেনএ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, একদিন সময় বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে। মঙ্গলবার রাত ১২টা ৫৯ মিনিট পর্যন্ত আবেদনের সুযোগ পাবেন ভর্তিচ্ছুরা। আজই এ বিষয়ে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি (সোমবার) দুপুরে শুরু হয় গুচ্ছের আবেদন প্রক্রিয়া। তবে কারিগরি জটিলতার কারণে মঙ্গলবার থেকে একদিন এ কার্যক্রম বন্ধ ছিল। এ সময় পুষিয়ে দিনে আবেদনের সময় বাড়ানোর সিদ্ধান্ত নেয়া হলো।

জানা গেছে, আবেদনের সময় সেলফি ছবি আপলোড দেয়ার সময় জটিলতায় পড়েন শিক্ষার্থীরা। পরে একদিন আবেদন কার্যক্রম করে বন্ধ রেখে বিষয়টি সমাধান করা হয়। আবেদন করার নির্দেশিকা ও বিস্তারিত তথ্য জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহের সমন্বিত ভর্তি পরীক্ষার ওয়েবসাইট (www.gstadmission.ac.bd) ও গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহের ওয়েবসাইটে পাওয়া যাবে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর