thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

বিএনপিকে ধ্বংস করার মাস্টারপ্ল্যান নিয়ে এগোচ্ছে সরকার:  মির্জা ফখরুল

২০২৪ ফেব্রুয়ারি ২৮ ১৪:৫৯:৫৮
বিএনপিকে ধ্বংস করার মাস্টারপ্ল্যান নিয়ে এগোচ্ছে সরকার:  মির্জা ফখরুল

দ্য রিপোর্ট প্রতিবেদক:বিএনপিকে ধ্বংস করার মাস্টারপ্ল্যান অনুযায়ী সরকার এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইশতিয়াক আজিজ উলফাতকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জারিকৃত এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, সরকার এখন ভয়াল রূপ ধারণ করেছে। কর্তৃত্ববাদ চিরস্থায়ী করার জন্য শেখ হাসিনা দেশের মানুষের ওপর নির্দয়ভাবে নির্যাতন চালাচ্ছেন। ৭ জানুয়ারী ডামি নির্বাচনের মাধ্যমে রাষ্ট্রক্ষমতা দখলকারীদের দৌরাত্ম্য সীমাহীন পর্যায়ে পৌঁছেছে। গুম, খুন, হামলা, মামলা ও গ্রেফতার এবং ফরমায়েশি সাজা দিয়ে বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে।

ফখরুল আরও বলেন, সংবিধানস্বীকৃত অধিকারগুলোকে হরণ করে আওয়ামী লীগ দেশে মধ্যযুগীয় শাসন কায়েম করেছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির মাধ্যমে আওয়ামী সরকার জনগণের সঙ্গে নিষ্ঠুর তামাশা করছে। সরকারের অনাচার থেকে জনদৃষ্টিকে ভিন্ন খাতে নিতেই মিথ্যা মামলায় গ্রেপ্তার করার হিড়িক পড়েছে। বিএনপির মুক্তিযোদ্ধা দলের সভাপতির গ্রেফতারে নিন্দা জানিয়ে ফখরুল বলেন, ইশতিয়াক আজিজ উলফাত কেবল মুক্তিযোদ্ধা ছিলেন না, তার পুরো পরিবারও মুক্তিযুদ্ধের সঙ্গে জড়িত ছিলেন। তার বড় ভাই শহীদ হয়েছেন। মুক্তিযোদ্ধা দলের সভাপতিকে গ্রেফতারের মাধ্যমে প্রকারান্তরে মুক্তিযুদ্ধের চেতনাকেই অবমাননা করা হলো।

এ সময় তিনি ইশতিয়াক আজিজের বিরুদ্ধে দায়ের করা সব মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহারসহ অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর