thereport24.com
ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল 24, ১ বৈশাখ ১৪৩১,  ৫ শাওয়াল 1445

বেইলি রোডে আগুন, এখন পর্যন্ত নিহত ৪৩

২০২৪ মার্চ ০১ ০২:১৬:২৯
বেইলি রোডে আগুন, এখন পর্যন্ত নিহত ৪৩

দ্য রিপোর্ট প্রতিবেদক:রাজধানীর বেইলি রোডের একটি ভবনের ভয়াবহ আগুনের ঘটনায় ৪৩ জন নিহত হয়েছেন বলে নিশ্চিত করেছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। রাত দুইটার দিকে এ তথ্য নিশ্চিত করেন স্বাস্থ্যমন্ত্রী। মন্ত্রী জানান, এখনও ২২ জনের অবস্থা আশঙ্কাজনক।

এর আগে, বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ৯টা ৫০ মিনিটে বেইলি রোডেও ওই ভবনটিতে আগুনের খবর পায় ফায়ার সার্ভিস। ধীরে ধীরে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরে উদ্ধার কাজে যোগ দেয় বিজিবিও।

এদিকে, ঘটনাস্থল থেকে ৩ জনের মরদেহ উদ্ধারের কথা জানায় ফায়ার সার্ভিস ও পুলিশ। এছাড়া অচেতন অবস্থায় ৪২ জনকে উদ্ধারের কথা জানানো হয়েছে। এছাড়া জীবিত উদ্ধার করা হয়েছে ৭৫ জনকে।

ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাইন উদ্দীন ও পুলিশ আইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন একই তথ্য জানিয়েছেন। তারা জানান, ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও বার্ন ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

এর আগে, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক সার্জন ডা. মোহাম্মদ আলাউদ্দিন নারী শিশুসহ ২২ জন নিহতের কথা জানিয়েছিলেন। এছাড়া, শেখ হাসিনা বার্ন ইউনিটে আরও ১১টি মরদেহ নেয়ার কথা জানান পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া।

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর