thereport24.com
ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল 24, ১ বৈশাখ ১৪৩১,  ৫ শাওয়াল 1445

বেইলি রোডে দুর্ঘটনায় কেউ  শঙ্কামুক্ত নন: স্বাস্থ্যমন্ত্রী 

২০২৪ মার্চ ০১ ১১:৩৬:১৫
বেইলি রোডে দুর্ঘটনায় কেউ  শঙ্কামুক্ত নন: স্বাস্থ্যমন্ত্রী 

দ্য রিপোর্ট প্রতিবেদক:রাজধানীর বেইলি রোডে একটি বহুতল ভবনে লাগা আগুনের ঘটনায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ও শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ১২ জন হাসপাতালে ভর্তি আছেন। তাদের কেউই শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামান্ত লাল সেন।

শুক্রবার (১ মার্চ) সকাল সাড়ে ১০টায় ঢামেক হাসপাতাল ও শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি রোগীদের অবস্থা পরিদর্শন শেষে এই তথ্য জানান স্বাস্থ্যমন্ত্রী।

তিনি বলেন, বেইলি রোডে আগুনের ঘটনায় এখন পর্যন্ত বার্ন ইউনিট ও ঢাকা মেডিকেলে ৪৬ জন মারা গেছেন। বর্তমানেবার্ন ইউনিটে ১০ জন ওঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে২ জন ভর্তি আছেন।

মন্ত্রী বলেন, ধোঁয়ার কারণে শ্বাসনালি পুড়ে গেছে। যারা বের হতে পারে নাই তারা মারা গেছেন। আর যারা বের হতে পেরেছেন তারা এখনও বেঁচে আছেন। তবে কেউইশঙ্কামুক্ত নন। আমরা চিকিৎসা দিচ্ছি। আমি চিকিৎসকদের সঙ্গে বসে পরিকল্পনা করব কী ভাবে ভালো চিকিৎসা দেওয়া যায়। তবে সকলের কাছে অনুরোধ যেনো হাসপাতালে ভিড় না করে। প্রধানমন্ত্রী সকল রোগীর দায়িত্ব নিয়েছেন। আহতদের চিকিৎসায় সরকারের পক্ষ থেকে সকল ব্যবস্থানেওয়াহবে।

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর