thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

হামদর্দ বাংলাদেশের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত 

২০২৪ মার্চ ০৩ ১২:০১:১৮
হামদর্দ বাংলাদেশের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত 

দ্য রিপোর্ট প্রতিবেদক:হামদর্দ বাংলাদেশের প্রতিষ্ঠাবার্ষিকী এবং আধুনিক হামদর্দ বাংলাদেশের প্রতিষ্ঠাতা, ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লি হাকিম মো. ইউছুফ হারুন ভূঁইয়ার জন্মদিন উদযাপিত হয়েছে।

শুক্রবার (১ মার্চ) নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আধুনিক হামদর্দ কারখানার মিলনায়তনে আনন্দঘন আয়োজনে উদযাপিত হয় দিনটি।

এ সময় হাকিম মো. ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, মুক্তিযুদ্ধের পরে দেশ গড়ার প্রত্যয় নিয়ে নিরন্তরভাবে চেষ্টা করে আমরা আজ এ পর্যায়ে পৌঁছেছি। মাত্র ৫০ হাজার টাকার মূলধন এবং প্রায় ৬ গুণ দায়-দেনা থেকে হামদর্দ আজ পরিণত হয়েছে মানুষের আশা-আকাঙ্ক্ষার আলোঘরে। ভবিষ্যতেও মানবসেবার কাজে আমরা এগিয়ে যাবো এবং সফল হবো, ইনশাআল্লাহ।

ব্যবস্থাপনা পরিচালকের স্ত্রী, রওশন জাহান ইস্টার্ন মেডিক্যাল কলেজ ও হাসপাতাল (ইউনানি) লক্ষ্মীপুরের প্রিন্সিপাল অধ্যাপক হাকিম কামরুন নাহার হারুন বলেন, হাকিম মো. ইউছুফ হারুন ভূঁইয়ার ধ্যান-জ্ঞান এবং মননে কেবলই হামদর্দ। সব সময় তিনি মানুষের কল্যাণ কামনা করেন বলেই আজ তার নেতৃত্বে হামদর্দ এত দূর আসতে পেরেছে।

অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এছাড়া, হামদর্দ এবং ইউছুফ হারুন ভূঁইয়াকে নিয়ে নির্মিত একটি তথ্যচিত্র প্রদর্শনের মাধ্যমে তুলে ধরা হয় প্রতিষ্ঠানের ইতিহাস ও ঐতিহ্য। অনুষ্ঠান উপস্থাপন করেন হামদর্দের পরিচালক (তথ্য ও গণসংযোগ) আমিরুল মোমেনীন মানিক।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন—হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের ভিসি অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ঢাকা রেলওয়ে জেলার এসপি আনোয়ার হোসেন, হামদর্দ বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ইউনানি চেয়ার ভারতের প্রখ্যাত গবেষক অধ্যাপক ডা. মনোয়ার হোসেন কাজমি, সিনিয়র পরিচালক (অর্থ ও হিসাব) মো. আনিসুল হক, পরিচালক (উৎপাদন) বশির আহম্মদ, পরিচালক (বিপণন) মোহাম্মদ শরীফুল ইসলাম, হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশের পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) হাকিম আবু ইউছুফ আব্দুল হক, হামদর্দ জেনারেল হাসপাতালের পরিচালক মেজর (অব.) ডা. হারুন আল রশীদ এবং হামদর্দ পাবলিক কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. নজরুল ইসলাম। দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হয় এ আয়োজন।

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর