thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

অভিযানের পরে সিলগালা সুলতান'স ডাইন ও নবাবী ভোজ

২০২৪ মার্চ ০৫ ১৭:৩৯:০০
অভিযানের পরে সিলগালা সুলতান'স ডাইন ও নবাবী ভোজ

দ্য রিপোর্ট প্রতিবেদক:অবৈধভাবে গড়ে ওঠা রেস্তোরাঁর বিরুদ্ধে অভিযান চালাচ্ছে রাজউক, ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন ইউনিট।

এর অংশ হিসেবে মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে রাজধানীর বেইলি রোডে অবস্থিত 'সুলতানস ডাইন' রেস্টুরেন্টে গেলে তা বন্ধ থাকতে দেখে রাজউকের অভিযানিক দল। পরে রেস্টুরেন্টটি সিলগালা করে তারা।

সরেজমিনে বেইলি রোডের সুলতানস ডাইন রেস্টুরেন্টে গেলে দেখা যায়, রেস্টুরেন্টটি বন্ধ করে রাখা হয়েছে। সেখানে একটি নোটিশে লেখা রয়েছে- ‘রেনোভেশন কাজের জন্য সাময়িকভাবে সুলতানস ডাইন বন্ধ রয়েছে’। এরপর বন্ধ থাকা রেস্টুরেন্টটি সিলগালা করে দেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনির হোসেন হাওলাদার।

এদিকে রাজউকের টিম বেইলি রোডের নবাবী ভোজ রেস্টুরেন্ট পরিদর্শনে গেলে সেটিও বন্ধ পায়। তখন সেটিও সিলগালা করে দেয় রাজউক।

তবে বন্ধ থাকা দুটি রেস্টুরেন্ট সিলগালার সময় মালিকপক্ষের কাউকে পাওয়া যায়নি।

এর আগে, গত বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর বেইলি রোডের গ্রিন কোজি কটেজে ভয়াবহ আগুন লাগে। এতে এখন পর্যন্ত ৪৬ জন মারা গেছেন। এর মধ্যে ৪৪ জনের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি দুইজনের পরিচয় এখনো শনাক্ত হয়নি। সিআইডি এই দুইজনের ডিএনএ নমুনা সংগ্রহ করেছে।

আগুনের ঘটনার প্রেক্ষিতে ভবন ও রেস্টুরেন্ট সংশ্লিষ্ট চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই অবহেলাজনিত দুর্ঘটনায় মৃত্যুতে ভবন মালিকসহ দায়ীদের বিরুদ্ধে রমনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর