thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

যুক্তরাষ্ট্রে  বিমান বিধ্বস্ত,  নিহত পাঁচ কানাডিয়ান

২০২৪ মার্চ ০৬ ০৯:৪৮:০৭
যুক্তরাষ্ট্রে  বিমান বিধ্বস্ত,  নিহত পাঁচ কানাডিয়ান

দ্য রিপোর্ট ডেস্ক:যুক্তরাষ্ট্রে একটি ছোট বিমান বিধ্বস্ত হয়েছে। এই ঘটনায় তিন শিশুসহ পাঁচজন নিহত হয়েছে। নিহত হওয়া সবাই কানাডার নাগরিক।

সোমবার (৪ মার্চ) রাতে যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের ন্যাশভিল শহরের একটি মোটরওয়ের কাছে এই দুর্ঘটনা ঘটে। খবর বিবিসির। প্রতিবেদনে বলা হয়েছে, দুর্ঘটনার আগে স্থানীয় সময় সোমবার রাত পৌনে ৮টার দিকে ন্যাশভিল বিমানবন্দরে কল করে পাইলট ইঞ্জিনের সমস্যার কথা জানিয়েছিলেন।

ন্যাশভিল পুলিশ জানিয়েছে, ন্যাশভিল বিমানবন্দরে জরুরি অবতরণের জন্য বিমানটিকে অনুমতি দেওয়া হয়েছিল। কিন্তু পাইলট এয়ার ট্রাফিক কন্ট্রোলকে জানান- তিনি এটি করতে পারবেন না। জানা গেছে, বিধ্বস্ত হওয়ার সঙ্গে সঙ্গে বিমানটি অগ্নিকুণ্ডে পরিণত হয়। মূলত ন্যাশভিলে একটি কস্টকো সুপারমার্কেটের কাছে ঘাসযুক্ত এলাকায় বিমানটি আঁছড়ে পড়ে এবং এর পর এতে আগুন ধরে যায়।

মেট্রো ন্যাশভিল পুলিশের মুখপাত্র ডন অ্যারন জানিয়েছেন, বিস্ফোরণের ফলে ইন্টারস্টেট আই-৪০-এর কিছু অংশ বন্ধ হয়ে গেছে, কিন্তু বিমানটি বিধ্বস্ত হওয়ার আগে অন্য কোনো যানবাহন বা ভবনে আঘাত করেনি। বিমানটি অন্টারিও থেকে রওনা হয়েছিল জানিয়ে কর্মকর্তারা বলেছেন, পথে এই বিমানটি পেনসিলভানিয়া এবং কেনটাকিতে দুটি স্টপেজ দিয়েছিল। নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর