thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

ঈদ উপলক্ষে মিনিস্টারের ‘জব্বর ব্যাপার: শত কোটি টাকার ঈদ অফার’  

২০২৪ মার্চ ০৭ ১৬:১৯:৪২
ঈদ উপলক্ষে মিনিস্টারের ‘জব্বর ব্যাপার: শত কোটি টাকার ঈদ অফার’
 

দ্য রিপোর্ট প্রতিবেদক:প্রকৃতিতে চোখ রাখলেই বোঝা যাচ্ছে প্রচন্ড শীত শেষে বসন্তের সুবাতাস। আর তার সাথে মনে করিয়ে দিচ্ছে গ্রীষ্মের চরমভাবাপন্ন আবহাওয়ার। হাতছানি দিচ্ছে প্রচন্ড দাবদাহের। কয়েক বছর ধরেই প্রকৃতির এমন বৈরী আচরণ পৃথিবীকে মনে করিয়ে দিচ্ছে জলবায়ু পরিবর্তনের। শীতের সময় থাকে প্রচন্ড লেভেলের ঠান্ডা, আর গরমে তো কথায় নেই। গরমের প্রচন্ড দাবদাহে মানুষের জীবন প্রায় ওষ্ঠাগত হয়ে পড়ে। এই গরমকে মোকাবেলা করতে মানুষ এখন নানান ধরণের পরিকল্পনা ও প্রস্তুতি নিয়ে রাখে।

সাধারণ মানুষের প্রস্তুতির একটা বড় অংশ জুড়ে থাকে গরমে এসি, ফ্রিজ, ফ্যান কিনে গরমকে মোকাবেলা করা। এসির কথা শুনে চোখ কপালে তুলে ফেলেছেন ! ভাবছেন, দ্রব্য মূল্যের ঊর্ধ্ব গতির এই বাজারে এসি কি করে কিনবো? তাহলে বলছি, এসি এখন আর কোন বিলাসী পণ্য নয়, এসি এখন আপনার প্রাত্যাহিক জীবনের প্রয়োজনীয় পণ্য। এই গরমে আপনার একজন বিশ্বস্ত সঙ্গী হতে পারে একটি ভলো মানের এসি। তবে নিম্নবিত্ত বা নিম্নমধ্যবিত্ত পরিবারের এসি না থাকলেও তাদের ভরসা ফ্যানে। ভালো মানের ফ্যান এক্ ফ্যানও পারে এই গরমে গরম মোকারেলার বিশ্বস্ত হাতিয়ার। শুধু এসি কিংবা ফ্যান কেন, এই ভ্যাপসা গরমে সারাদিন বাইরে কাজ করে ক্লান্ত শরীরে ঘরে ফিরে এসে এক স ঠান্ডা পানি কিংবা শরবত আপনার প্রাণ জুড়িয়ে দিয়ে নিমিষেই আপনাকে চাঙ্গা করে দিতে পারে। শুধু পানি নয় আপনার রান্না করা তরকারি কিংবা সারা মাসের বাজার ভাবনাহীনভাবে রেখে দিতে পারেন যদি আপনার বাসায় থাকে একটি ভালো মানের ফ্রিজ। ফ্রিজের চাহিদা শহর কিংবা গ্রাম সব জায়গাতেই এখন একই। এতো গেলো শুধু এসি, ফ্যান বা ফ্রিজ। আমরা সারাদিন কাজ করে ক্লান্ত শরীরে ছুটি বাড়ি ফিরতে পরিবারের সাথে একটু সময় কাটানোর জন্য। পরিবারের সাথে গল্প যেন জমেই না যদি বাসায় কোন টেলিভিশন না থাকে। টেলিভিশন এখনো পরিবারের অন্যতম বিনোদনের মাধ্যম। শিশু থেকে বৃদ্ধ সবারই টেলিভিশন দেখা খুব পছন্দের। এখন তো টিভিগুলোতে কতরকমই ফিচার থাকে। এক টিভি দিয়েই ইউটিউব থেকে শুরু করে স্ক্রিন মিররিং, পেন ড্রাইভে করে নাটক বা মুভি, গেমিং, প্রজেন্টশন দেখানোসহ সবই করা যায়। আর সবগুলো পণ্যই এখন হয়ে উঠেছে নিজ পরিবারের সদস্যের মতই। এগুলো ছাড়া আমরা একদিনও চিন্তা করতে পারি না। তবে এই প্রয়োজন অনেক সময় চিন্তার কারণ হয়ে যায়। যেহেতু এসব পণ্য কিছুটা ব্যয়বহুল সেক্ষত্রে কোন ব্র্যান্ডের পণ্য কেমন, কি রকম সার্ভিস দেয় কিংবা কেমন ডিসকাউন্ট দেয় এ নিয়ে ব্যাপক চিন্তা হয়। আর এসব দুশ্চিন্তা থেকে মুক্ত করতে দেশের অন্যতম জনপ্রিয় ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড মিনিস্টার নিয়ে এসেছে আপনার প্রয়োজন ও চাহিদা অনুযায়ী সাধ্যের মধ্যে সবকটি পণ্য। ইলেক্ট্রনিক্স পণ্যগুলোর মধ্যে রয়েছে বাহারি ডিজাইনের ফ্রিজ, এসি, টিভি, ফ্যানসহ সকল ধরণের হোম এ্যাপ্লায়েন্স পণ্যসমূহ। বাজারের সেরা মানের পণ্যের পাশাপশি কোম্পানিটি দিচ্ছে সর্বোচ ওয়ারেন্টি ও গ্যারান্টি এবং সেই সাথে নিশ্চয়তা দিয়ে আসছে সবচেয়ে দ্রুত সময়ে বিক্রয়োত্তর সেবা।

ব্র্যান্ডটি সামনে গরম এবং ঈদের কথা চিন্তা করে গ্রাহকদের সুবিধার জন্য নিয়ে এসেছে ‘‘জব্বর ব্যাপার- শত কোটি টাকার ঈদ উপহার’’। যে অফারের একজন গ্রাহক যে কোন মডেলের ফ্রিজ, এসি, এলইডি টিভি কিনলেই পেয়ে যাবে একটি স্ক্র্যাচ কার্ড। আর কার্ড ঘষলেই পাওয়া যাবে সর্বোচ্চ ১০ হাজার টাকা মূল্যের নগদ গিফট বক্স, ১০০% পর্যন্ত ফ্রি পণ্যসহ নিশ্চিত আকর্ষণীয় সব পুরষ্কার।

উক্ত অফারে মিনিস্টারের যে কোন মডেলের এসি ক্যাশে কিনলেই গ্রাহক পেয়ে যাবেন একটি স্ক্র্যাচ কার্ড আর কার্ড ঘষলেই নিশ্চিত দশ হাজার টাকা মূল্যের নগদ গিফট বক্স অথবা ১০০% পর্যন্ত ফ্রি। তবে কেউ যদি মসজিদে ব্যবহারের জন্য এসি ক্রয় করেন তাহলে তিনি চাইলে স্ক্র্যাচ কার্ডের পরিবর্তে এসির মূল্যের উপর আরও ১৩% ডিসকাউন্ট পাবেন। রমজানে মুসল্লিদের সুবিধার কথা চিন্তা করে মিনিস্টার এই সুবিধাটি নিয়ে এসেছে।

এই অফারে ফ্রিজের ক্ষেত্রে মিনিস্টারের যে কোন মডেলের ফ্রিজ কিনলেই (এম-৬০০-৬ডি মডেলের ফ্রিজ ব্যতীত) কিনলেই গ্রাহক পেয়ে যাবেন একটি স্ক্র্যাচ কার্ড আর কার্ড ঘষলেই নিশ্চিত ১০ হাজার টাকা মূল্যের নগদ গিফট বক্স অথবা ১০০% পর্যন্ত ফ্রি। এছাড়াও এম-৬০০-৬ডি মডেলের ফ্রিজ কিনলে গ্রাহকেরা পেয়ে যাবেন মূল্যের উপর ৫৩% নগদ ডিসকাউন্ট। এক লক্ষ চুয়ান্ন হাজার আটশত ঊনচল্লিশ টাকার ফ্রিজটি ৫৩% ডিসকাউন্টে গ্রাহক পেয়ে যাবে মাত্র সাতাত্তর হাজার সাতশ ষাট টাকায়! এছাড়াও মিনিস্টার ও মাইওয়ান ব্র্যান্ডের ২৪ ইঞ্চি মডেলের (ডিল্যাক্স মডেল ব্যতীত) সকল মডেলের এলইডি টিভি নগদ ক্রয়ে গ্রাহকেরা পাবেন একটি স্ক্র্যাচ কার্ড আর কার্ড ঘষলেই নিশ্চিত ১০ হাজার টাকা মূল্যের নগদ গিফট বক্স অথবা ১০০% পর্যন্ত ফ্রি পণ্যসহ পেতে পারেন নিশ্চিত আকর্ষণীয় সব পুরষ্কার।

"জব্বর ব্যাপার - শত কোটি টাকার ঈদ উপহার" অফারটি সম্পর্কে জানতে চাইলে কোম্পানিটির হেড অব ব্র্যান্ড সোহেল কিবরিয়া বলেন, " মিনিস্টার-মাইওয়ান গ্রুপ ক্রেতাদের সর্বোচ্চ সুবিধার কথা মাথায় রেখে বিভিন্ন অফার দিয়ে থাকে। এবারও তার ব্যত্যয় ঘটেনি। আশা করছি বরাবরের মতো এবারেও ক্রেতাদের অভাবনীয় সাড়া পাবো।" সর্বশেষ অফার বা যে কোন তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/ অথবা যোগাযোগ করতে পারেন হটলাইন: 09606 700 700/ ০৯৬০৬ ৭০০ ৭০০ নম্বরে।

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর