thereport24.com
ঢাকা, সোমবার, ১৩ মে 24, ৩০ বৈশাখ ১৪৩১,  ৫ জিলকদ  1445

আমাদের আরও সতর্ক থাকতে হবে: শান্ত 

২০২৪ মার্চ ০৯ ২০:৪৩:৩৭
আমাদের আরও সতর্ক থাকতে হবে: শান্ত 

দ্য রিপোর্ট প্রতিবেদক:একাই রীতিমতো বাংলাদেশের টপ অর্ডারকে গুঁড়িয়ে দিয়েছেন শ্রীলঙ্কার পেসারনুয়ান থুসারা। আগের দুই ম্যাচে একাদশে না থাকা এই পেসার তৃতীয় টি-টোয়েন্টিতে নিজের প্রথম ওভারেই তুলে নিয়েছেন হ্যাটট্রিক।

শেষ অবধি পাঁচ উইকেট নিয়ে হয়েছেন ম্যাচসেরা।১৭৫ রান তাড়া করতে নেমে তার তোপের মুখে প্রথম ছয় ওভারে কেবল ২৫ রান তুলতে পাঁচ উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ। ম্যাচেও সঙ্গী হয় হার। ম্যাচশেষে থুসারাকে কৃতিত্ব দিয়েছেন বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। পাওয়ার প্লে খেলার ব্যাপারে তাদের আরও সতর্ক থাকতে হবে বলেও মনে করেন তিনি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শান্ত বলেন, ‘যেভাবে শুরু হয়েছিল এরপর তারা অসাধারণ ব্যাটিং করেছে। কিন্তু আমরা খুব শক্তভাবে ফিরে এসেছি বিশ্বাস করে শেষ চার-পাঁচ ওভারে। থুসারা যেভাবে বল করেছে, তাকে কৃতিত্ব দিতেই হয়। আমার মনে হয় সে দুর্দান্ত বল করেছে। কিন্তু আমাদের আরও সতর্ক থাকতে হবে প্রথম ছয় ওভার কীভাবে খেলবো। ’

এমন বিপর্যয়ের শুরুর পরও ১৪৬ রান করেছে বাংলাদেশ। এর কৃতিত্ব তাসকিন আহমেদ ও রিশাদ হোসেনের। ৭ ছক্কায় ৩০ বলে ৫৩ রান করেন রিশাদ। ২১ বলে ৩১ রান আসে তাসকিনের ব্যাট থেকে। এ দুজনকে কৃতিত্ব দিয়ে শান্ত এখন তাকিয়ে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দিকে।

তিনি বলেন, ‘আমার মনে হয় আপনি যদি তিনটি ম্যাচেই দেখেন, আমরা ভালো ক্রিকেট খেলেছি। বিশেষত যেভাবে রিশাদ, তাসকিন ও মাহেদী ব্যাট করেছে, তাদের জন্য খুবই আনন্দিত। আমরা এই সিরিজ থেকে অনেক আত্মবিশ্বাস নিতে পারি কিন্তু আমাদের সামনে ভিন্ন ফরম্যাটের সিরিজ। ’

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর